AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইডিইবি‍‍`র অন্তর্বতীকালীন কমিটির সাংগঠনিক সদস্য প্রকৌশলী গোলাম কিবরিয়া


Ekushey Sangbad
রফিকুল ইসলাম রাফি
০৭:১৩ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৪
আইডিইবি‍‍`র অন্তর্বতীকালীন কমিটির সাংগঠনিক সদস্য প্রকৌশলী গোলাম কিবরিয়া

দেশের প্রকৌশল পেশার সবচেয়ে বড় সংগঠন ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি)‍‍`র অন্তর্বতীকালীন কমিটি ঘোষণা করা হয়েছে। আইডিইবি‍‍`র অন্তর্বতীকালীন কমিটির সাংগঠনিক সদস্য হয়েছেন প্রকৌশলী গোলাম কিবরিয়া রুবেল। 

রাজধানীর কাকরাইলে সোমবার আইডিইবি ভবনে অন্তর্বতীকালীন আহবায়ক কমিটি গঠন সংক্রান্ত কমিটির আহবায়ক প্রকৌশলী কাজী সাখাওয়াত হোসেন এবং সদস্য সচিব প্রকৌশলী মির্জা মিজানুর রহমান সাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়। 

আহবায়ক (বাংলাদেশ রেলওয়ের) প্রকৌশলী মো. কবির হোসেন, সদস্য সচিব (প্রাইভেট সেক্টর) প্রকৌশলী কাজী সাখাওয়াত হোসেন এবং সদস্য সাংগঠনিক প্রকৌশলী মোহাম্মদ গোলাম কিবরিয়া রুবেলসহ ৩৭ জনকে নিয়ে আইডিইবি‍‍`র অন্তর্বতীকালীন কমিটি ঘোষণা করা হয়৷  

প্রকৌশলী গোলাম কিবরিয়া রুবেল ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের অঞ্চল-৭ এবং মার্কেট নির্মাণ সেলের নির্বাহী প্রকৌশলী (পুর) হিসেবে কর্মরত আছেন। 

উল্লেখযোগ্য যে, গত ২৫ আগষ্ট আইডিইবি‍‍`র সভাপতি একেএমএ হামিদ ও সাধারণ সম্পাদক মো: শামসুর রহমান পদত্যাগ করায় নেতৃত্ব শূন্য হয়ে যায় সংগঠনটি। ফলে আহবায়ক, সদস্য সচিব, ১১ জন যুগ্ম আহবায়ক, ২ জন যুগ্ম-সচিব এবং ২২জন সদস্যসহ মোট ৩৭ জনের অন্তর্বতীকালীন কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করব।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!