AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌলভীবাজারে বিএনপি‍‍`র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত: শাহীন


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৯:১০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৪
মৌলভীবাজারে বিএনপি‍‍`র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত: শাহীন

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমদ শাহীন বলেছেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন অব্যাহত রয়েছে এবং থাকবে।

আজ দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের খলিলপুর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‍‍`র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষের স্বাস্থ্য সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্পে  এর আয়োজক ও উদ্বোধকের বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি  বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম শেষ হয়ে যায়নি। অনেক কাজ এখনো বাকি রয়েছে, আমাদের আরও সতর্ক হতে হবে। এখন চেনা শত্রুর সঙ্গে প্রতিবেশী দেশের ষড়যন্ত্রে ফাঁদে পা দিয়েছে দেশের কিছু রাজনৈতিক দল। তারা আপনাদের আশপাশেই রয়েছে। তাদের সম্পর্কে সতর্ক থাকুন, নিজেদের বুদ্ধি বিবেচনা দিয়ে তাদের মোকাবিলা করুন।’

শাহীন আরও বলেন, স্বৈরাচারের পতন হয়তো হয়েছে, কিন্তু ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। সব ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়ে জাতীয়তাবাদী সব শক্তিকে সঙ্গে নিয়ে মানুষের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান আর সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার প্রদর্শিত মানুষের উন্নয়ন ও কল্যাণের রাজনীতিই হবে বিএনপির রাজনৈতিক অনুপ্রেরণা।

তিনি বলেন, ‘বিএনপির নেতাকর্মী  সাড়ে ১৫  বছর ধরে শেখ হাসিনা ও তাঁর আওয়ামী সন্ত্রাসীদের হাতে সীমাহীনভাবে নির্যাতিত হয়েছেন। দেড় যুগ ধরে গুম, খুন, নির্যাতন, জমি-বাড়ি দখল, ব্যবসা নষ্ট করা থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই, যা তারা করেনি। আজ শেখ হাসিনা ও তাঁর দলবলকে কেমন অপমানজনকভাবে  দেশ ছেড়ে পালাতে হয়েছে, সেটাও আপনারা দেখেছেন।’

এতে অতিথি হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আয়াছ আহমদ, সহ-সভাপতি ফয়সল আহমদ, অর্থ সম্পাদক ও পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিত, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আহমেদ আহাদ, যুক্তরাজ্যের লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মইনুল ইসলাম সোহাগ প্রমুখ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!