AB Bank
ঢাকা বুধবার, ০৯ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই রাজবাড়ীর পুলিশ সুপার


প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই রাজবাড়ীর পুলিশ সুপার

পুলিশ সুপার হিসাবে আমার প্রথম এবং প্রধান কাজ হলো যেকোনো মূল্যে এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, প্রত্যেকের ব্যক্তি নিরাপত্তা এবং জান মালের নিরাপত্ত নিশ্চিত করা। পুলিশের প্রতি জনসাধরণের আস্থা ফিরিয়ে নিয়ে আসা। সকল নাগরিকের মানবাধিকার হিসেবে সাংবিধানিক যে অধিকার আছে সেগুলো নিশ্চিত করা। জনগণের অযথা হয়রানি এবং মিথ্যা মামলা থেকে মুক্তি দেওয়া। 

গণঅভ্যর্থন পরবর্তী সারা দেশে ৩ দিন যে পুলিশের সকল কার্যক্রম বন্ধ ছিল, সেটা পুলিশের চেইন অব কমান্ড ভেঙ্গে পড়েছিল। ইনশাল্লাহ নতুন সরকার দায়িত্ব গ্রহণ করার পর, সরকারের আন্তরিক প্রচেষ্টায় পুলিশ আবার কর্মস্থলে ফিরে এসেছে। তারা তাদের দায়িত্ব শতস্ফুত ভাবে পালন করছে। ছাত্র জনতার রক্তে ভেজা এই নতুন দেশ আমরা যেটা পেয়েছি সেই রূপ স্বাধীন বাংলাদেশের মান সমুন্নত রাখা, আমাদের প্রত্যেকের, আমাদের সকলের। ছাত্র জনতার বিরলতম অভ্যুত্থানের মাধ্যমে অর্জিত এই দেশকে বৈষম্যহীন শোষণহীন, কল্যাণময় এবং রাষ্ট্র হিসাবে গড়ে তোলার লক্ষ্যে আমরা সকলেই কাজ করে যাব। 

আপনারা আমাদের পাশে থাকবেন। আমি অত্যন্ত সাধারণ ঘরের মেয়ে গ্রাম থেকে উঠে এসেছি আমার রক্তে মিশে আছে  মাটির গন্ধ। তাই  প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে জনগণের সেবক হিসেবে আপনাদের রাজবাড়ী জেলার দায়িত্ব পালন করে যেতে চাই। আপনারা আমার পাশে থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।

রাজবাড়ীতে কর্মরত সাংবাদিকদের সাথে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মতবিনিময় সভায় এসব কথা বলেন রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার মোছা. শামীমা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) মুকিত সরকার।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুর মতিন। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও এটিএন টেলিভিশনের প্রতিনিধি লিটন চক্রবর্তী, সহ সভাপতি ও একাত্তর টেলিভিশন প্রতিনিধি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি সোহেল রানা, সরকার নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল একুশে সংবাদ ডটকম‍‍`র প্রতিনিধি জহুরুল ইসলাম হালিম প্রমূখ।

অনুষ্ঠানে পুলিশের কর্মকর্তাগণসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!