AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বায়ান্ন টিভি ও আরটিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা


বায়ান্ন টিভি ও আরটিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

গাজীপুরের কাশিমপুরের ওয়াপদা এলাকায় বায়ান্ন টিভির সাভার প্রতিনিধি রমজান আলী ও আরটিভির আশুলিয়া প্রতিনিধি এইচ এম সৌরভ এর উপর অতর্কিত হামলা চালিয়েছেন একদল স্থানীয় সন্ত্রাসীরা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাভারের আশুলিয়া ও গাজীপুর মহানগরীর ১নং ওয়ার্ডের সীমানাবর্তী জিরানি ওয়াপদা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীর পরিবার। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জিরানি ওয়াপদার এলাকায় মহাসড়ক দখল করে রাতে অবৈধভাবে গাড়ি পার্কিং করে চাঁদাবাজি করছে একদল স্থানীয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা। এমন সংবাদের ভিত্তিতে চাঁদাবাজির তথ্য সংগ্রহ করতে গেলে সাইফুল ইসলাম চয়ন ওরফে কালা সাইফুল,রাশিদুল,আলম,আশিক,মামুন ও মোয়াজ্জেম মোল্লার নেতৃত্বে ১৫ থেকে২০ জন স্থানীয় সন্ত্রাসী দেশীয় অস্ত্রস্র সজ্জিত হয়ে বায়ান্ন টিভির সাভার প্রতিনিধি রমজান আলীর উপর হামলা করে।খবর পেয়ে সাংবাদিক রমজানকে উদ্ধার করতে গেলে আরটিভির আশুলিয়া প্রতিনিধি এইচ এম সৌরভ, রমজানের ভাই সুমন ও ভাতিজা আরমানকে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হসপিটালে ভর্তি করা হয়।

এ ঘটনায় স্থানীয় সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং সেই সাথে অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!