AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুষ্টিয়ায় কোন চাঁদাবাজদের সঙ্গে বিএনপি’র সম্পর্ক নেই: সাবেক এমপি অধ্যাপক শহীদুল ইসলাম


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৯:১০ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২৪
কুষ্টিয়ায় কোন চাঁদাবাজদের সঙ্গে বিএনপি’র সম্পর্ক নেই: সাবেক এমপি অধ্যাপক শহীদুল ইসলাম

একদল দূস্কৃতকারী পূর্ব ষড়যন্ত্রের মাধ্যমে চাঁদাবাজী লুটপাট করে বিএনপি’র সুনাম ক্ষুন্ন করছে। আমি প্রত্যেককে সতর্ক করে দিতে চাই যারা বর্তমানে চাঁদাবাজী ও দখল বাণিজ্য করছে তাদের স্থান বিএনপিতে হবে না। যারা এধরনের অপকর্ম করছে তাদের আইন শৃক্সখলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেন। বুধবার বিকেলে উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের কেএনবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সাবেক সংসদ সদস্য, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপি’র সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক শহীদুল ইসলাম।

এসময় তিনি আরো বলেন, কুষ্টিয়ায় যে নদী ভাঙ্গন দেখা দিয়েছে পতিত সরকারের সবচাইতে বড় লুটপাটের প্রকল্প রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য। কারণ নদী আইন লক্সঘন করে আওয়ামীলীগ সরকার রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করায় কুষ্টিয়ায় ১০ কিলোমিটার তীব্র নদী ভাঙ্গণের সৃষ্টি হয়েছে। নদী ভাঙ্গন রক্ষায় দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য বর্তমান সরকারের প্রতি উদাত্ত  আহবান জানিয়েছেন। এছাড়াও কুষ্টিয়া-রাজশাহী মহাসড়কের ১০ কিলোমিটার রাস্তা আজ পনের বছরেও শেষ হয়নি। এগুলো তদন্ত করে বিচারের আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী স্বৈরাচারী শাসকগোষ্ঠীর পতনের পর দুষ্কৃতকারীরা আবারো দেশে অস্থিতিশীল পরিস্থিতিসহ নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতার বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপি’র সভাপতি শাজাহান মল্লিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুব আলম হারছেন এর সঞ্চালনে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট তৌহিদুল আলম। বিশেষ অতিথি’র বক্তব্য দেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি খন্দকার ওমর ফারুক কুদ্দুস, সাধারন সম্পাদক রহমত আলী রব্বান, পৌর বিএনপি’র সভাপতি আব্দুর রশীদ, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক রোজি খান, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক ইব্রাহীম আলী, উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক সাইদুল হক মুকুল,  পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান বাবু, উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মারফত আফ্রিদী, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী ও পৌর যুবদলের আহবায়ক সংগ্রাম খান জিল্লু। এসময় উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
 

একুশে সংবাদ/এনএস

Link copied!