AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পটুয়াখালীত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে সাধারণ শিক্ষার্থীদের মতবনিমিয় সভা


পটুয়াখালীত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে সাধারণ শিক্ষার্থীদের মতবনিমিয় সভা

পটুয়াখালীতে বৈষম্য ছাত্র আন্দোলনের  কেন্দ্রীয় সমন্বয়কদের সাধারণ শিক্ষার্থীদের  মতবনিমিয় সভা অনুষ্ঠতি হয়েছে।১১ সেপ্টেম্বর বুধবার বলো সাড়ে১১ টায় পটুয়াখালী জেলা শিল্প কলাএকাডমেতি  সভা অনুষ্ঠতি হয়। উক্ত সভায় জেলা ও বিভিন্ন উপজেলা শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করনে।

সভায় দেশ গঠন, ঐক্য প্রতিষ্ঠা এবং দুর্নীতি , চাঁদাবাজি ও সন্ত্রাস মোকাবলোর বিষয় আলোচনা করা হয়। শক্ষিার্থীরা রাষ্ট্র সংস্কাররে বভিন্নি দিক নিয়ে তাদের  মতামত তুলে ধরেন।

আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সানজানা আফফিা অদিতি  "আমরা একটি সুসংগঠতি রাষ্ট্র পুনর্গঠন করত চাই। দেশের বিভিন্ন সেক্টরে যে সমস্যাগুলো আছে সেগুলো দূর করতে হবে ।

অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক রাইয়ান ফেরদৌস জানান ২০২৪-এর গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কাররে লক্ষ্য পূরণ সকলের ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন।

আব্দুল হান্নান মাসুদ দশেবাসীর প্রতি আহ্বান জানান, "দেশবাসী যেমন দলমত  নির্বিশেষে হাসিনাকে দমনের জন্য রাস্তায় নেমেছিল তেমনি রাষ্ট্র পুনর্গঠন নিশ্চিত করতে নিজেদের জায়গা থেকে তারা যেন এখনো ঐক্যবদ্ধ থাকে।

সভার আগে সকল আন্দোলনরে নেতৃবৃন্দ শহীদের কবর জিয়ারত করনে। সন্ধ্যায় তাদরে পটুয়াখালী জেলার শহীদ সদস্যদের সঙ্গে আরো একটি সভা অনুষ্ঠিত হয় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।


 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!