AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুলাই বিপ্লব উদযাপন উপলক্ষে জুড়ীতে কাওয়ালী সন্ধ্যা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:০৮ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
জুলাই বিপ্লব উদযাপন উপলক্ষে জুড়ীতে কাওয়ালী সন্ধ্যা

মৌলভীবাজারের জুড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জুলাই বিপ্লব পরবর্তী বিজয় উদযাপন উপলক্ষে কাওয়ালি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় এ অনুষ্ঠান। কাওয়ালি, দেশের গান, হামদ, নাত, একক কবিতা ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বিদ্রোহী কবিতার মাধ্যমে মেতে ওঠে শিক্ষার্থী ও সাধারণ জনতাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। জুড়ী উপজেলার শিক্ষার্থীদের আয়োজনে এতে অংশ নেয় জলপ্রপাত শিল্পী গোষ্ঠী ও স্থানীয় শিল্পীরা।

কাওয়ালী সন্ধ্যায় উপস্থিত থেকে উপভোগ করেন মৌলভীবাজার জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, জুড়ী উপজেলা নির্বাহী অফিসার বাবলু সূত্রধর, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মাহমুদুল আলম খান, তৈবুন্নেসা খানম সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ আহমেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান,  জায়ফরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা, পূর্ব জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান রুয়েল উদ্দিন, ফুলতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম শেলু, গোয়ালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কাইয়ুম প্রমুখ। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!