AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে দুর্গাপূজা ২০২৪ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
ফাহাদ হোসেন, মোরেলগঞ্জ, বাগেরহাট
০৪:৫২ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
মোরেলগঞ্জে দুর্গাপূজা ২০২৪ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সার্বজনীন শারদীয় দূর্গাপুজা ২০২৪ উপলক্ষে বাগেরহাটের মোরেলগঞ্জ  উপজেলা প্রশাসনের আয়োজনে (১৩ সেপ্টেম্বর) শনিবার  বিকেল ৩ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের  সুধীজন ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও প্রস্তুতি   সভা অনুষ্ঠিত হয়েছে। মোরেলগঞ্জ এবার ৭৭ টি পুজা মন্ডবে পুজা উদযাপন করা হবে।

সনাতন ধর্মাবলম্বীদের এই উৎসবের আমেজে কোন অপ্রীতিকর ঘটনা না ঘাটে তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সভার আহবান করা হয়।উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান এর সভাপতিত্বে সন্মানিত অতিথি হিসেবে  বক্তব্য রাখেন বাগেরহাট জেলা বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন,অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) বদরুদ্দোজা টিপু, মোরেলগঞ্জ  অস্থায়ী সেনাক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট রাফায়েত হোসেন,থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শামুসুদ্দিন।

এ সময়ে উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি ও এর অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ, পুজা উদজাপন কমিটির নেতৃবৃন্দ সহ সাংবাদিক সুধীজন, সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্যে বাগেরহাট-৪ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী  কাজী খায়রুজামান বলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বিএনপি, মোরেলগঞ্জের  সংখ্যালঘু সম্প্রদায় তাদের উৎসবে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত তার দল । দূর্গা পূজাকে ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনা যেন ঘটতে না পারে  সে লক্ষে পুলিশের পাশাপাশি বিএনপির প্রতিটি নেতাকর্মী মাঠে থাকবে বলেও জানান এই নেতা।সভায় অন্যান্য বক্তরা বলেন,  ৭৭টি টি পূজা মন্ডপের কমিটির কাছে থানা পুলিশের মোবাইল নাম্বার দেওয়া হবে শান্তিপুর্ন পরিবেশে এবারের পুজা উদযাপন হবে বলেও আশা প্রকাশ করেন প্রশাসন সহ অনন্য নেতৃবৃন্দ।

 
একুশে সংবাদ/ এস কে

Link copied!