AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ঢাকা সিটি করপোরেশনের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আটক


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৭:০১ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
শ্রীমঙ্গলে ঢাকা সিটি করপোরেশনের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দুই তারকা মানের হোটেল অ্যন্ড রিসোর্ট প্যারাগন থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর (মুগদা এলাকা) ও আওয়ামী লীগ নেতা মো. সিরাজুল ইসলামকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে জেলা পুলিশ, ডিবি পুলিশ ও শ্রীমঙ্গল থানা পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে শ্রীমঙ্গলের রাধানগর এলাকার দুই তারকা মানের রিসোর্ট হোটেল প্যারাগন থেকে তাকে আটক করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ একুশে সংবাদ ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শ্রীমঙ্গল হয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন সিরাজুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে পুলিশ জানায়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সার্কেল আনিসুর রহমান এবং শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ।

পুলিশ সুত্রে জানা যায়, বৈষমবিরোধী ছাত্র আন্দোলনে বিরুদ্ধে সিরাজুল ইসলাম নেতৃত্ব দিয়েছিলেন। এঘটনাকে কেন্দ্র করে ঢাকার একটি থানায় তার বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি মামলার আসামি। আটকের সময় তার স্ত্রীসহ পরিবারের সদস্যরাও তার সাথে রিসোর্টে ছিলেন। তার কাছ থেকে প্রয়োজনীয় কিছু নগদ টাকা পাওয়া গেছে। আর ওই টাকাগুলো তার পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে বলে জানায় শ্রীমঙ্গল থানা পুলিশ।

ঢাকা সিটি করপোরেশনের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতার আটক বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

 


একুশে সংবাদ/ এস কে

Link copied!