AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুড়ীতে শিবিরের কর্মী সমাবেশ


Ekushey Sangbad
জহিরুল ইসলাম সরকার, জুড়ী, মৌলভীবাজার
০৭:১৫ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
জুড়ীতে শিবিরের কর্মী সমাবেশ

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) কলেজ রোডস্থ স্থানীয় একটি মিলনায়তনে উপজেলা শাখার সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান হোসাইন মনিয়ার সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় অর্থ সম্পাদক তৌহিদুল হক মিসবাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক ও জামায়াতে ইসলামী পল্টন দক্ষিণ থানা আমীর শাহীন আহমদ খান, সাবেক কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও জামায়াতে ইসলামী শেরে বাংলা নগর থানা আমীর মুহাম্মদ আমিনুল ইসলাম, মৌলভীবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও জুড়ী উপজেলা জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ আজিম উদ্দিন, সিলেট মহানগর শাখার সাবেক সভাপতি মু. সাইফুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার জেলা শাখার সভাপতি হাফেজ আলম হোসেন, মৌলভীবাজার জেলা ও শহর শাখার সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ সুরমান, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ লুকমান হোসাইন, সহকারী অধ্যাপক মাওলানা আব্দুল কাদির, মুহাম্মদ আশরাফুল ইসলাম, এডভোকেট শাখাওয়াত হোসাইন প্রমুখ। 

 

 

একুশে সংবাদ/এসএস
 

Link copied!