AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পটুয়াখালী
০৯:০৮ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালীর কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে আফরোজা আক্তার রিতু (১৯) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পালা‌নোর সময় ওই নারীর সাথে থাকা ৩ যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের সহায়তায় হোটেলের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে ম‌হিপুর থানা পুলিশ। নিহত আফরোজা আক্তার রিতু যশোর জেলার চোকদাপ পাড়া থানার বেজপাড়া গ্রামের মো. ইছা মীরের স্ত্রী। তার বাবার বাড়িও একই এলাকায়।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে আফরোজা আক্তার রিতুসহ চারজনের একটি দল কুয়াকাটায় বেড়াতে আসে। সন্ধ্যায় তারা কুয়াকাটা সমুদ্র সৈকত লাগোয়া হোটেল নিউ সী-বীচ ইন হোটেলের ৫০১ নম্বর কক্ষ (সুইট রুম) ভাড়া নেন। গতরাত পর্যন্ত তারা স্বাভাবিকভাবেই চলাফেরা করছিলেন। দুপুরের দিকে কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে হোটেলটির যে কক্ষে ওই তরুণী ছিলেন তার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলতে থাকা মরদেহ উদ্ধার করে।

হোটেল নিউ সী-বীচ ইন এর ম্যানেজার রুমান মৃধা বলেন, হোটেলের নিয়ম অনুযায়ী ডায়েরি করে তাদের কাছে রুম ভাড়া দেয়া হয়েছে। ওই তরুণী একা একটি কক্ষে ছিলেন। আর তার সা‌থে আসা অন্য তিনজন যুবক ছিল আরেকটি কক্ষে। আফরোজা আক্তার রিতুর সাথে থাকা বাকিরা পালানোর চেষ্টা করলে হোটেল কর্মচারীরা তাদেরকে আটকে রাখে পু‌লিশে সোপার্দ করে বলেও জানান তিনি।

মহিপুর থানার ওসি মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওই তরুণীর সঙ্গে থাকা ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!