AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পটুয়াখালীতে বিএনপির সভাপতি বশির সিকদার এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন প্রতিপক্ষের হামলায় পন্ড


পটুয়াখালীতে বিএনপির সভাপতি বশির সিকদার এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন প্রতিপক্ষের হামলায় পন্ড

পটুয়াখালী মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি বশির সিকদার এর বিরুদ্ধে একই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান কে দিয়ে পটুয়াখালী জেলা কৃষক দলের আহবায়ক মোঃ মনিরুজ্জামান টিটু মৃধা মিথ্যা মামলা ও চাঁদাবাজির অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন শুরু করা মাত্র  তা প্রতিপক্ষের হামলায় পন্ড।

জানা গেছে,  এ ঘটনা টি ঘটেছে  ১৩ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১ টায় মরিচবুনিয়া ইউনিয়নের সিএন্ডবি বাজার সংলগ্ন মহাসড়কের পাশে এ মানববন্ধন শুরু  হওয়ার স্হানে। এসময় প্রতিপক্ষের হামলায় অজ্ঞাত নামা একজন গুরুত্বর আহত হয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা গেছে উক্ত আহত ব্যক্তিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুত্রে আরও জানা গেছে,  উক্ত মানববন্ধন শুরু হওয়ার পূর্বে তা পন্ড ও মানববন্ধনে অংশ গ্রহণ করতে আসা উপস্থিত জনসাধারণের উপর লাঠি-সোঁটা নিয়ে হামলায় নেতৃত্ব দেয় পটুয়াখালী জেলা কৃষক দলের আহবায়ক মোঃ মনিরুজ্জামান টিটু মৃধা‍‍`র আপন ছোট ভাই মোঃ আল আমিন মৃধা ও  মরিচবুনিয়া ইউনিয়নের বাসিন্দা জনৈক ফারুক, ইউসুফ ও শাহজালাল।  

এ বিষয় জানতে চাইলে মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি বশির সিকদার মুঠোফোনে জানান, ঢাকায় থেকে ও মিথ্যা মামলায় জড়িত হলাম, আমার বিরুদ্ধে চাঁদাবাজির অপ্রচার চালানো হয়েছে। তার প্রেক্ষিতে মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ মানববন্ধনের আয়োজন করে কিন্তু এ মানববন্ধন শুরু হওয়ার পূর্বেই পটুয়াখালী কৃষক দলের আহবায়ক মোঃ মনিরুজ্জামান টিটু মৃধা এর ছোট ভাই  মোঃ আল আমিন মৃধা, একই ইউনিয়নের ফারুক, ইউসুফ ও শাহজালাল তা পন্ড করে দিয়ে মানববন্ধনে অংশ গ্রহণ করতে আসা জনসাধারনের উপর হামলা করে তাদের আহত করে এবং তাড়িয়ে দেয়।একজন গুরুত্বর আহত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে আমাকে তা লোকজন মুঠোফোনে জানিয়েছেন। উক্ত বিষয়  জানতে পটুয়াখালী জেলা কৃষক দলের আহবায়ক মোঃ মনিরুজ্জামান টিটু মৃধা‍‍`র মুঠোফোনে একাধিক বার কল দিলেও প্রতিবারই তার ফোন কল ব্যাস্ত পাওয়া যায়। এ জন্য তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!