AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় চার যুবক গ্রেপ্তার


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০২:০৬ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় চার যুবক গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গোবিন্দগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ছিনতাইকৃত ইজিবাইক, মোবাইল ফোন এবং হত্যার কাজে ব্যবহৃত ধারালো ছুরি উদ্ধার করা হয়।

রবিবার (১৫ সেপ্টেম্বর) গোবিন্দগঞ্জে থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান। তিনি জানান, গত ১১ সেপ্টেম্বর ব্যাটারী চালিত ইজিবাইক চালক রায়হান কবীর মিলন তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। পরদিন ১২ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের দক্ষিণ চাঙ্গুরা গ্রাম থেকে পুলিশ ইজিবাইক চালক আবু রায়হানের মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে তার মা লাশ সনাক্ত করেন। 

তিনি আরও জানান, নিহত রায়হান কবীর মিলনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। 

এ ঘটনায় পুলিশ প্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার যুবককে গ্রেফতার করে। এ সময় পুলিশ ছিনতাইকৃত ইজিবাইক, একটি মোবাইল ফোন এবং হত্যার কাজে ব্যবহৃত ধারালো ছুরি উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো গোবিন্দগঞ্জ উপজেলার খরিতা গ্রামের আব্দুর রহিমের ছেলে খিদেমুল ইসলাম (২৭), পলাষট্টি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে নাজমুল ইসলাম (১৯), একই গ্রামের বিশ্বনাথ মালির ছেলে চন্দন মালি (৩০), এবং রঘুনাথপুর গ্রামের মোখলেছের ছেলে মীর হোসেন (২৪)। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!