AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের পর বাংলাদেশি এক যুবকের মৃত্যু


সুনামগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের পর বাংলাদেশি এক যুবকের মৃত্যু

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্ত এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশের পর দুর্ঘটনার কবলে পড়ে এক বাংলাদেশি যুবকের নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার সকাল ৬টা থেকে ৭টার মধ্যে ভারতের মেঘালয় রাজ্য এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত বাংলাদেশি যুবক উপজেলার সীমান্ত এলাকা শ্রীপুর উত্তর ইউনিয়নের কলাগাঁও গ্রামের বীর মুক্তিযোদ্ধা  আলকাছ উদ্দিনের ছেলে আবুল হোসেন(২৫)।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাশিদ এ প্রতিবেদককে বলেন, দিন-দুপুরে বিজিবিকে ফাঁকি দিয়ে ভারতে ঢুকে লাকড়ি (জ্বালানি) আনতে গিয়ে পাথর পিছলে নিচে পড়ে যায় সে। খবর পেয়ে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসার পর মৃত্যু হয় তার।

স্থানীয় বাসিন্দারা অবশ্য বলছেন, প্রতিদিনই সীমান্তের চোরাই পথ দিয়ে ভারতের মেঘালয় রাজ্যে ঢুকে কয়লা, পাথর ও লাকড়ি নিয়ে আসে সীমান্তে বসবাসরত বাংলাদেশি শ্রমিকেরা। এসব কাজ করতে গিয়ে প্রায়ই দুর্ঘটনায় পতিত হয়ে অনেক বাংলাদেশি মারা যাচ্ছে, কেউ কেউ মারাত্মক আহত হয়ে পঙ্গুত্ব বরণ করেছেন।

বিষয়টি জানতে সুনামগঞ্জ (বিজিবি-২৮) ব্যাটালিয়ন অধিনায়কের সরকারি মোবাইল নম্বর যোগাযোগ করা হলে তিনি কল ধরেননি। পরে এ সংক্রান্ত একটি ক্ষুদে বার্তা হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তাতেও কোনো সাড়া দেননি তিনি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!