AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘প্রচেষ্টা’ দিচ্ছে ১০ টাকায় নতুন জামাকাপড়


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফেণী
০১:২৩ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
‘প্রচেষ্টা’ দিচ্ছে ১০ টাকায় নতুন জামাকাপড়

ফেনীর বন্যাকবলিত এলাকায় নামমাত্র মূল্যে পাওয়া যাচ্ছে নতুন জামাকাপড়। ট্রাকে করে ভ্রাম্যমাণ শপিং মলের মাধ্যমে ফেনীর বিভিন্ন উপজেলা ঘুরে শাড়ি, লুঙ্গি, মেক্সি, শার্ট, টিশার্ট এবং বাচ্চাদের নতুন জামা বিক্রি করছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রচেষ্টা ফাউন্ডেশন’।

স্বেচ্ছাসেবী সংগঠনটি ফেনীর তিনি উপজেলায় তিন দিন এই কার্যক্রম চালিয়ে যাচ্ছে। গত শনিবার থেকে শুরু করা প্রচেষ্টা ফাউন্ডেশনের এই কর্মসূচি আজ সোমবার শেষ হবে।

ফাউন্ডেশনের পরিচালক জানান, ভ্রাম্যমাণ এই শপিংমলে মাত্র ১০ টাকায় পাওয়া যাচ্ছে টিশার্ট, লুঙ্গি ও বাচ্চাদের নতুন জামা। এছাড়া ২০ টাকায় পাওয়া যাচ্ছে শার্ট, মেক্সি। আর মাত্র ৩০ টাকায় পাওয়া যাচ্ছে শাড়ি।

আজিমুর রোকিয়া রহমান ট্রাস্টের অর্থায়নে বন্যাকবলিত এলাকার মোট ১০ হাজার মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে নতুন এসব জামাকাপড়। সমাজের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত শ্রেণীর মানুষদের কথা মাথায় রেখেই নামমাত্র মূল্যে বিক্রি করা হচ্ছে এসব কাপড়। যাতে তারা এসব কাপড় নিতে সংকোচ বোধ না করেন- জানালেন প্রচেষ্টা ফাউন্ডেশনের ফাউন্ডার ও সাধারণ সম্পাদক ইকরাম উদ্দিন আবির।

এই কাজে প্রচেষ্টা ফাউন্ডেশনকে সহযোগিতা করছে ‘আমরাই আগামী’, ‘ইয়ুথনেট গ্লোবাল’, ‘ফেনী সেন্ট্রাল লিও ক্লাব’, ‘প্রয়াস’ ও ‘ইকো রেভ্যুলেশন’ নামের কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!