AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় জামায়াতে ইসলামীর আয়োজনে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৯:৩৯ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
ভাঙ্গুড়ায় জামায়াতে ইসলামীর আয়োজনে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

পাবনার ভাঙ্গুড়ায় যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামী ভাঙ্গুড়া উপজেলা শাখার আয়োজনে উপজেলার সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ জামে মসজিদ থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়‌।

র‍্যালিটি ভাঙ্গুড়া পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শরৎনগর বাজারের বটতলায় এসে শেষ হয়। পরে সেখানেই এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে আলোচনা করেন এবং দৈনন্দিন জীবনে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবন ও আদর্শ অনুসরণ করার আহ্বান জানান।

সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা জামায়াতে ইসলামীর (তরবিয়ত) সেক্রেটারী মাওলানা আলী আজগর বলেন, পৃথিবী থেকে অন্ধকার, অনাচার, ব্যভিচারসহ মানবতাবিরোধী অপরাধ দূর করতে আলোর মশাল নিয়ে শুভাগমন করেন বিশ্ব মানবতার ত্রাণকর্তা মহানবী হজরত মুহাম্মদ (সা.)। তিনিই পৃথিবীতে সাম্য মৈত্রী সুবিচার এবং সমতাভিত্তিক মানবিক সমাজ ও রাষ্ট্র গড়ে তোলেন।

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী ভাঙ্গুড়া উপজেলা শাখার আমীর মাওলানা মহির উদ্দিন, সেক্রেটারী অধ্যাপক আবুল হাশেম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ভাঙ্গুড়া উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল মালেক, উপজেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি আবু হুরায়রা হৃদয়সহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত কয়েক হাজার মুসল্লি উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!