AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভুয়া সমন্বয়ক সেজে পারিবারিক বিরোধে নিরপরাধ মানুষের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৭:৩৫ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
ভুয়া সমন্বয়ক সেজে পারিবারিক বিরোধে  নিরপরাধ মানুষের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনের নাম ব্যবহার করে ব্যাক্তিগত আক্রোশ ও পারিবারিক বিরোধের জেরে ভুয়া সমন্বয়ক সেজে নিরপরাধ মানুষসহ ছাত্রদের নামে করা মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়।

আজ ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর দেড়টায় উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের মেইন রোডে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধনটি করে বাদাঘাট সরকারি ডিগ্রি কলেজ বৈষম্য বিরোধী ছাত্র জনতা।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, তাহিরপুর উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কোন সমনন্বয়ক নাই। বাদাঘাটের কিছুসংখ্যক লোক তাদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক দাবি করে। নিজেদের ভুয়া সমন্বয়ক সাজিয়ে কিন্তু দেশের এই পরিস্থিতিকে পুজি করে স্থানীয় একটি প্রভাবশালী মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য ব্যাক্তিগত আক্রোশ ও পারিবারিক বিরোধের জেরে ভুয়া সমন্বয়কদের দিয়ে ছাত্রসহ নিরপরাধ মানুষের জড়িয়ে একটি মিথ্যা মামলা করানো হয়েছে।

গত ৭ সেপ্টেম্বর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের আলা উদ্দিনের ছেলে আজিজুর রহমান (২৩) নিজেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমনেয়ক পরিচয় মামলাটি করেন।

বক্তব্যে তারা আরও বলেন, মামলায় যাদের আসামী করা হয়েছে তাদের বেশিরভাগই নিরপরাধ ও ছাত্র। এবং তারা তাহিরপুরের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে সক্রিয়ভাবে জড়িত ছিল। ভুয়া সমন্বয়ক সেজে ছাত্র ও নিরপরাধ মানুষদের আসামি করে ব্যাক্তিগত আক্রোশে মিটানোর জন্য করা মিথ্যা মামলার সুষ্ঠু তদন্তপূর্বক মামলা থেকে তাদের অব্যবহিত দেয়ার জোর দাবি জানান মানববন্ধনে বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন, বৈষম্য বিরোধী ছাত্র জনতার পক্ষে  বাদাঘাট সরকারি ডিগ্রি কলেজের ছাত্র জুবায়ের আহমেদ, মোহাম্মদ উজ্জ্বল হাসান, রাহান আহমেদ, ইমন, আব্দুল্লাহ, আজাহারুল ইসলাম, ইসমাঈল জাদিব প্রার্থীব প্রমুখ।


একুশে সংবাদ/ এস কে

Link copied!