AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উলিপুরে পিটিয়ে হত্যা মামলার ২জন আসামি আটক


Ekushey Sangbad
কামরুজ্জামান স্বাধীন, উলিপুর, কুড়িগ্রাম
০৮:১২ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
উলিপুরে পিটিয়ে হত্যা মামলার ২জন আসামি আটক

কুড়িগ্রামের উলিপুরে জমি-জমা বিরোধের জেরে মোক্তব আলী(৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা মামলায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, বুড়াবুড়ি ইউনিয়নের আক্কেল মামুদ গ্রামের নুর ইসলামের ছেলে সুলতান মিয়া (২৫) ও একই এলাকার খয়বর আলীর ছেলে শফিকুল ইসলাম (৩২)।

পুলিশ জানায়, গত ১৬ সেপ্টেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার বাগজানা ইটভাটা এলাকা থেকে ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। আসামী শফিকুল ইসলাম বিজ্ঞ আদালতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ফৌঃকাঃবিঃ এর ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় দুই আসামীকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ জুন উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের আক্কেল মাহমুদ ব্যাপারী পাড়া গ্রামের মেছের আলীর ছেলে মোক্তব আলী ও খয়বার আলীর ছেলে রফিকুল ইসলামের বিরোধপূর্ণ জমি নিজ বসতবাড়ির ভিতরের আঙ্গিনায় ঘর তুলতে যান মোক্তব আলী। খবর পেয়ে রফিকুল ইসলাম ও তার সংগীয়রা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোক্তব আলীকে এলোপাথারি মারপিট করেন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোক্তব আলীর। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে রাতেই একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক ছিলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!