AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গলাচিপায় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন মোঃ মঈন উদ্দিন


গলাচিপায় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন মোঃ মঈন উদ্দিন

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ ইং উপলক্ষ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মঈন উদ্দিন।

বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক কমিটির তাকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন। তাকে মঙ্গলবার সকাল ১০ টায় নির্বাচিত ঘোষণা করেছে উপজেলা বাছাই কমিটি। উপজেলা শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান (ভারপ্রাপ্ত) এই তথ্য নিশ্চিত করেন।

নির্বাচিত প্রধান শিক্ষক মোঃ মঈন উদ্দিন জেলা পর্যায়ে প্রতিদ্বন্দিদ্বতা করবেন। তিনি জেলা পর্যায়ে নির্বাচিত হলে বিভাগীয় পর্যায়ে এবং বিভাগীয় পর্যায়ে নির্বাচিত হলে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবেন। তার এই সাফল্যে জন্য অভিনন্দন  ও শুভেচ্ছা জানান, গলাচিপা প্রেসক্লাব সভাপতি, কলামিস্ট মু. খালিদ হোসেন মিল্টন, সাংবাদিক সাঈমুন রহমান এলিট, মু. জিল্লুর রহমান জুয়েল, বেসরকারি টেলিভিশন আনন্দ টিভি‍‍`র গলাচিপা প্রতিনিধি মোঃ সোহেল আরমান, সাংবাদিক মোঃ ফরহাদ হোসেন বাবুল, মোঃ জহিরুল ইসলাম চয়ন, শিশির রঞ্জন হাওলাদার, মোঃ তালাল মাহমুদ সহ বিভিন্ন গণমাধ্যম বৃন্দরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!