AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত বৃদ্ধ নিহত


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০৫:১৯ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
কেন্দুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত বৃদ্ধ নিহত

নেত্রকোনার কেন্দুয়ায় রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের সহিলাটি গ্রামের জমি সংক্রান্ত বিরোধের জেরে তাজুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ঘটনাটি  উপজেলার রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের সহিলাটি গ্রামে   ঘটেছে। নিহত বৃদ্ধ তাজুল ইসলাম  সহিলাটি গ্রামের জম্মত আলীর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন যাবত একই গ্রামের লেহাজ উদ্দিন গংদের সাথে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল তাজুল ইসলামের। তারই জেরে ১৬ সেপ্টেম্বর  সোমবার  লেহাজ উদ্দিন গংএর লোকজন তাজুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। এঘটনা দেখে তার মেয়ে হেনা আক্তার (৩০) এবং স্রী মরিয়ম আক্তার (৫৫) এগিয়ে আসলে তাদেরকে ও বেধড়ক মারধর করে। পরে পরিবারের লোকজন তাদের তিন জনকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এদের মধ্যে তাজুল ইসলামের অবস্থার অবনতি হলে ঐদিন রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করার পর মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তিনি মারা যান।

রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান বৃদ্ধ তাজুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাটি খুবই মর্মান্তিক ও দু:খজনক।

কেন্দুয়া থানার পরিদর্শক মিজানুর রহমান আকন্দ  উপজেলার সহিলাটি গ্রামের বৃদ্ধ তাজুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা আছে।তিনি আরও বলেন এই ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করে নাই।অভিযোগ পেলে দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!