AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে নান্দাইলে কর্মবিরতি ও মানববন্ধন


শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে নান্দাইলে কর্মবিরতি ও মানববন্ধন

সরকারী শিক্ষকগণের উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ময়মনসিংহের নান্দাইলে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের সামনে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর ঢাকায় মাধ্যমিক শিক্ষা ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরে সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং উপজেলা শিক্ষা কর্মকর্তাদের পৃথক পৃথক কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে উপজেলা শিক্ষা কর্মকর্তারা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর অতর্কিত হামলা চালায়। তারই প্রতিবাদে আজ বুধবার সারা দেশে সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন,বিধি মোতাবেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে সিনিয়র শিক্ষকদের দ্রুত পদায়ন দিতে হবে। আর যারা ঢাকায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে শিক্ষকদের উপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহন করে আইনের আওতায় আনতে হবে।

মানববন্ধনে বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ গোলাম মোস্তফা, এ.কে এম. মশিউর রহমান হারুন অর রশিদ ও গৌতম চন্দ্র সাহা।

এসময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মফিজুর রহমান,গাউছুলুন্নাহার,শহীদুল্লাহ,  মোহাম্মদ আহসান উল্লাহ,মো. মাহাবুব আলমসহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!