AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্বভার গ্রহণ"


খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বিদায়ী সভাপতি এস এম নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মামুন রেজা, নতুন আহ্বায়ক এনামুল হক ও সদস্য সচিব রফিউল ইসলাম টুটুলের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনামুল হক। ক্লাবের স্থায়ী সদস্য এইচ এম আলাউদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন রফিউল ইসলাম টুটুল, এস এম নজরুল ইসলাম, শেখ দিদারুল আলম, মোস্তফা জামাল পপলু, ও আবুল হাসান হিমালয় প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিজানুর রহমান মিলটন, কৌশিক দে, আহমদ মুসা রঞ্জু, আশরাফুল ইসলাম নূরসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ। বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ এবং খুলনার বিশিষ্ট সাংবাদিকরা অনুষ্ঠানে অংশ নেন।

এদিকে, খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) নেতারা। বিবৃতিতে তারা আশা প্রকাশ করেন, নতুন নেতৃত্ব খুলনার সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও খুলনা প্রেসক্লাবের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এমইউজের সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক আবুল হাসান হিমালয় ও অন্যান্য নেতৃবৃন্দও এই উপলক্ষে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!