AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোবিন্দগঞ্জে শিশুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে সৎ মা আটক


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০১:২৬ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
গোবিন্দগঞ্জে শিশুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে সৎ মা আটক

জেলা প্রতিনিধি, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাফিয়া (৭) নামে এক কন্যা শিশুকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে সৎ মা ইশা বেগম (২২) কে আটক করেছে পুলিশ। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের কোমরপুর কানিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শিশু রাফিয়ার পিতার নাম রানা মিয়া। তিন মাস পূর্বে রাফিয়ার মায়ের সাথে রানা মিয়ার তালাক হয়। মায়ের তালাকের পর থেকে রাফিয়া দাদা-দাদীর সাথে থাকতো।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, শিশু রাফিয়ার মা রানা মিয়ার প্রথম স্ত্রী। ইশা বেগম রানার মিয়ার দ্বিতীয় স্ত্রী। ইশা বেগমেরও ৩ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বুধবার বিকেলে খেলার সময় সৎ বোনের সাথে রাফিয়া মারামারি করে। সেই জেরে সৎ মা রাফিয়াকে বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবায় পানিতে নিয়ে তার দুই পায়ের মাঝখানে শক্ত করে চুবিয়ে ধরে।

এসময় রোজিনা নামের স্থানীয় এক নারী ঘটনাটি দেখে চিৎকার করলে ইশা বেগম ডোবা থেকে উঠে চলে যায়। পরে স্থানীয়রা শিশু রাফিয়াকে উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবরে পেয়ে পুলিশ অভিযুক্ত ইশা বেগমকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে যায়।

অভিযুক্ত সৎ মা ইশা বেগম সাংবাদিককে জানায়, আমি শিশু রাফিয়াকে পা পিছলে ডোবার পানিতে পড়ে যেতে দেখেছি। তখন সে বেঁচে ছিল। কিন্তু আমি রাগের মাথায় তাকে উঠাইনি!

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.ফ.ম আছাদুজ্জামান শামীম বলেন, ঘটনার পরে অভিযুক্ত সৎ মাকে আটক করা হয়েছে। পুলিশের তদন্ত কাজ চলমান রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিহত শিশুর পরিবারের কেউ এজাহার দিলে মামলা দায়ের করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!