AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টুঙ্গিপাড়ায় ৭৯ আওয়ামী লীগ নেতাকর্মীর নামে শ্রমিক দল নেতার মামলা


Ekushey Sangbad
শান্ত শেখ, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৪:০২ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
টুঙ্গিপাড়ায় ৭৯ আওয়ামী লীগ নেতাকর্মীর নামে শ্রমিক দল নেতার মামলা

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদল সভাপতি এস এম জিলানির বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর ও মেহমানদের জন্য রান্না করে রাখা খাবার নষ্টের অবরাধে টুঙ্গিপাড়ার ৭৯ জন আওয়ামী লীগ নেতাকর্মীদের আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। গোপালগঞ্জ জেলা শ্রমিকদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও এস এম জিলানির ভাতিজা বাদী হয়ে।

গতকাল বৃধবার(১৮ সেপ্টেম্বর) রাতে এই মামলাটি (মামলা নম্বর-০৭) দায়ের করেন। মামলায় টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের ২৯ জন আওয়ামী লীগ নেতা কর্মীদের নাম উল্লেখ করা হয়েছে।আর অজ্ঞাত আসামী করা হয়েছে আরও ৪০/৫০ জনকে।

দন্ডবিধির ১৪৩,৪৪৭,৪৪৮,৩২৩,৩২৫,৩০৭,৪২৭,১১৪ ও ৫০৬ ধারায় দায়েরকৃত মামলার বিবরনে জানা গেছে, গত (১৩ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী ও আমার চাচা কেন্দ্রীয় নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী গ্রামে তার গ্রামের বাড়িতে  এসে অতিথিদের নিয়ে খাবারের কথা ছিল।

 তাদের জন্য দেড়লক্ষ টাকা খরচ করে খাবারের ব্যবস্থা করা হয়। ওই দিন রাত ৮টায় ১ নম্বর আসামী মোঃ নাজমুল শেখের নেতৃত্বে আসামীগণ ইট পাটকেল ও লাঠিসোটা নিয়ে বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও আসবাবপত্র ভাংচুর ও খাবার নষ্ট করে পালিয়ে যায়। টুঙ্গিপাড়া থানার পরিদর্শক খন্দকার আমিনুর রহমান মামলা দায়েরের বিষয়টি স্বীকার করে বলেন, আসামীরা পলাতক থাকায় এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে পুলিশ আসামিদের গ্রেফতার অভিযান শুরু করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!