AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, অপহরণকারী আটক


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৪:৩১ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, অপহরণকারী আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে অপহৃত ১৩ বছরের এক কিশোরীকে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন ছাত্তার গেইট এলাকা থেকে উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। একই সাথে অপহরণকারী আলমগীর হোসেন (৩২)-কে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ আমিনুল ইসলাম।

শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর অনুমান সন্ধ্যা ৭টার সময় কিশোরীকে (১৩)কে তার বাড়ী থেকে আলমগীর নামে এক ব্যক্তি অপরাপর আসামীদের সহযোগীতায় অপহরণ করে

নিয়ে যায়। অপহরণকারী আসামি আলমগীর হোসেন মৌলভীবাজার জেলার সদর উপজেলার ১০ নং নাজিরাবাদ ইউনিয়নের জাকান্দি গ্রামের মোঃ আলীম মিয়ার পুত্র।

শ্রীমঙ্গল থানার এসআই মহিবুর রহমান বলেন, কিশোরী অপহরণের ঘটনায় অপহৃত কিশোরীর চাচা মোঃ তাজুল ইসলাম বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় অপহরণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আমি মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম, কে, এইচ জাহাঙ্গীর হোসেনের সার্বিক দিক-নির্দেশনায় ও থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান নির্ণয় করে গত ১৮ সেপ্টেম্বর বেলা প্রায় সাড়ে ৩টার সময় গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ছাত্তার গেইট নামক স্থান হতে আসামি আলমগীর হোসেনকে গ্রেফতারপূর্বক অপহৃত ভিকটিম (১৩) কে উদ্ধার করি।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, অপহরণকারী গ্রেফতারকৃত আসামি আলমগীর হোসেনকে চালান মোতাবেক বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!