AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদী জেলা কারাগার থেকে পলাতক হত্যা মামলার আসামি গ্রেপ্তার


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৭:৩৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
নরসিংদী জেলা কারাগার থেকে পলাতক হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নরসিংদী জেলা কারাগার থেকে পলাতক আবু কালাম (৩৫) নামে এক হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর)

বিকেলে নরসিংদী সদরের মাধবদী থানার উত্তর চরভাষানিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আবু কালাম মাধবদী থানার উত্তর চরভাষানিয়া এলাকার আবু সিদ্দিকের ছেলে।

পুলিশ জানায়, জেলা কারাগার থেকে পলাতক আসামীদের গ্রেপ্তারে পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হান্নান এর দিক নির্দেশনায় অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় জেলা কারাগার থেকে পলাতক হত্যা মামলার আসামী আবু কালাম উত্তর চরভাষানিয়া এলাকার নিজ বাড়িতে অবস্থান করছে। পরে মাধবদী থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তছলিম উদ্দিন বলেন, আবু কালামের বিরুদ্ধে ২০২৩ সালের ২৯ ডিসেম্বর মাধবদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। সেই মামলায় সে কারাগারে ছিলো। গত ১৯ জুলাই নরসিংদী কারাগারে আক্রমণ এবং অস্ত্র লুটের ঘটনার পর সেখানে থাকা সকল বন্দি পালিয়ে যায়। আবু কালাম ও তখন পালিয়ে যায়। আজকে তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়ধীন।

 

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!