AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
০৮:১৩ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা

যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার তানভীর রহমান অন্তরকে গুমের অভিযোগে যশোরের সাবেক পুলিশ সুপার আশরাফুল ইসলাম, কোতোয়ালি থানার তৎকালীন অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সহ ১১ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মামলাটি করেছেন অন্তরের মা ফাতেমা বেগম।

অভিযোগ আমলে নিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া এটি কোতোয়ালি থানায় এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দিয়েছেন। অন্য আসামিরা হলেন তৎকালীন এসআই মিরাজ হোসেন, এসআই মনির হোসেন, এসআই আনসারুল, এসআই আমিনুর রহমান, কনস্টেবল খাইরুল, সালাউদ্দীন, হাফিজুল, ড্রাইভার আবু মুসা ও রায়পাড়ার নুর মিয়ার ছেলে সাইফুল ইসলাম।

মামলায় বাদী উল্লেখ করেছেন, তানভীর রহমান অন্তর রেলগেট পশ্চিমপাড়ার বিল্লালের মাঠে বিল্ডিং নির্মাণের জন্য রাখা রড সিমেন্টসহ বিভিন্ন সরঞ্জাম রাতে দেখাশোনার কাজ করতেন। অন্তরের মামা শ্রাবণও ওই এলাকায় নাইট ডিউটি করতেন। ২০২০ সালের ৭ মে মধ্যরাতে অন্তর ও শ্রাবণ রাত ৩টার দিকে সেহরী খাওয়ার জন্য নিজ বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় এসআই মিরাজ হোসেন এসে বলেন এসপি স্যার ওই দুইজনকে নিয়ে যেতে বলেছেন। এরপর তাদেরকে একটি মাইক্রোতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

পরে বাদী সহ পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে অন্তর ও শ্রাবণকে খোঁজাখুঁজি করে। কিন্তু তাদের আর সন্ধান পাওয়া যায়নি। কয়েকদিন পর জানতে পারেন শ্রাবণকে একটি মামলায় নড়াইলের আদালতে সোপর্দ করা হয়েছে। কিন্তু অন্তরকে আর খুঁজে পাওয়া যায়নি। বাদীর ধারণা অন্তরকে আসামিরা হত্যা করে লাশ গুম করেছে। এ ঘটনায় বাদী সেসময় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন। কিন্তু এ ঘটনায় কোনো মামলা করার সাহস পাননি। বর্তমানে পরিস্থিতি অনুকুলে আসায় তিনি আদালতে মামলা করেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!