AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
০৮:২৯ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন

বাগেরহাটের রামপালে ‍‍`গাবতলা সূর্যতরুণ যুব সংঘ’ এর অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে।শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় সূর্যতরুণ যুব সংঘের আয়োজনে উপজেলার বাইনতলা ইউনিয়নের গাবতলা মোড় এলাকায় সহকারী কমিশনার (ভূমি) আফতাব আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অফিসের শুভ উদ্বোধন ঘোষণা করেন। 

শেখ জুয়েল রানা’র সভাপতিত্বে ও সিনিয়র উপদেষ্টা ইমরান হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় যুব পরিষদের সদস্য সোহানুর রহমান (সোহান), প্রধান শিক্ষক শেখ বাইজীদ হোসেন, মেহেদী হাসান প্রমুখ।

এ সময় মোঃ আলিফ হোসেন, তারিকুল ইসলামসহ এ সংগঠনের প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জাকারিয়া। 

অনুষ্ঠানে সূর্যতরুণ সংগঠনের প্রচার সম্পাদক মেহেদী হাসান বলেন, এটি একটি সম্পুর্ন অরাজনৈতিক সংগঠন। এর মূল উদ্দেশ্য হচ্ছে দল-মত নির্বিশেষে সমাজের গরীব ও অসহায় মানুষকে সহায়তা করা। এর পাশাপাশি সামাজিক সচেতনতা মূলক বিভিন্ন কাজে যুবকদের সচেতন করা। এছাড়া যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের প্রশিক্ষণ দিয়ে যুবকদের দক্ষ করে তোলা এবং যুবকদের স্বকর্মসংস্থানে উদ্ভুদ্ধ করা। যাতে তারা নিজেদের পায়ে দাঁড়াতে পারে।


একুশে সংবাদ/ এস কে

 

 

 

 


 

Link copied!