AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুরে বিএনপির এমপি প্রার্থী মোস্তাফিজুর রহমানের গণসংযোগ ও লিফটের বিতরণ


Ekushey Sangbad
মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর, নওগাঁ
০২:৪২ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
নিয়ামতপুরে বিএনপির এমপি প্রার্থী মোস্তাফিজুর রহমানের গণসংযোগ ও লিফটের বিতরণ

নওগাঁর নিয়ামতপুরে গ্রামীন হাট বাজারে পথে-ঘাটে মোড়ে মোড়ে সাধারণ জনতার মাঝে দেশনায়ক তারেক রহমানের বার্তা পৌছে দিয়ে সাধারণ জনতার মাঝে কুশল বিনিময় গণসংযোগ ও লিফটের বিতরণ করছেন নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) উপজেলার নিমদিঘী, অমৃতপুর,গাংগোর, রসুলপুর, ধানসুরা, আড্ডা, পানিহাড়া বাজার সহ বিভিন্ন মোড়ে ও পথে ঘাটে খেটে খাওয়া সাধারণ জনতার সঙ্গে কুশল বিনিময় গণসংযোগ ও লিফটের বিতরণ করা হয়।

গণসংযোগ ও লিফটের বিতরণের সময় গণমাধ্যমকে মোস্তাফিজুর রহমান বলেন, দেশ নায়ক তারেক রহমানের বার্তা নিয়ামতপুর পোরশা সাপাহার বাসীদের মধ্যে পৌঁছে দিতে লিফটের বিতরণ ও জনতার মাঝে কুশল বিনিময় করছি। শক্তি কিংবা ভয় দেখিয়ে নয়, উদারতা দিয়ে মানুষের মন জয় করতে হবে। বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন ফ্যাসিবাদী সরকারের আমলে যারা রাস্তা-ঘাট, পুকুর, সেচ পাম্প দখলে নিয়েছিল। আপনারা এমন আচারণ করবেন না যাতে তাদের আচারণের সাথে মিলে যায়। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে থাকুন।

তিনি আরোও বলেন, আসন্ন আগামী সংসদ নির্বাচনে কেন্দ্র থেকে মনোনয়ন পেলে নওগাঁ-১ আসন থেকে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। দ্বিতীয় বার দেশ স্বাধীন করতে গিয়ে যারা শহীদ হয়েছেন, আহত অবস্থায় মেডিকেল ভর্তি আছেন জাতি আপনাদের অবদানের কথা কখনও ভুলবে না। শহীদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতায় দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেন তিনি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!