AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হত্যা মামলায় মৃণাল কান্তি রায়কে আসামী করায় পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
শান্ত শেখ, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৪:০৮ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
হত্যা মামলায় মৃণাল কান্তি রায়কে আসামী করায় পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মৃনাল কান্তি রায় চৌধুরী পপার নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখা এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সর্বজনীন কেন্দ্রীয় কালী বাড়ীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের অফিসে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন!

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর জেলা শাখার সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার সিকদার।লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৩ সেপ্টেম্বর গোপালগঞ্জের ঘোনাপাড়ায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত হন। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এই মামলায় হায়রানী করতে ব্যবসায়ী ও পূজা উদযাপন পরিষদের সভাপতি মৃনাল কান্তি রায় চৌধুরী পপাকে এ মামলায় ৭ নং আসামী করা হয়।

কিন্তু ওই দিন কেন্দ্রীয় কালী বাড়ীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সদস্যদের শপথ অনুষ্ঠান ছিল।যেখানে মৃনাল কান্তি রায় চৌধুরী পপা উপস্থিত ছিলেন।অথচ তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।আমরা এ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাই।

সেই সাথে সারা দেশব্যাপী সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা, হত্যা, বাড়ী-ঘর ও মন্দির ভাংচুরের তীব্র নিন্দা জানিয়ে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়েছে। এসময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সহ সভাপতি বিমল বিশ্বাস, দীপক বিশ্বাস, সহ সাধারন সম্পাদক বিদুর বিশ্বাস, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারণ সাধারন সম্পাদক দুলাল বিশ্বাস, সর্বজনীন কেন্দ্রীয় কালী বাড়ী পরিচালনা পরিষদের সভাপতি রমেন্দ্রনাথ বিশ্বাসসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!