AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেসক্লাব কোটালীপাড়ার কমিটি গঠন হাসানাত সভাপতি, গৌরাঙ্গ সাধারণ সম্পাদক


Ekushey Sangbad
সুশান্ত বর্ণিক, কোটালীপাড়া
০৬:৩২ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
প্রেসক্লাব কোটালীপাড়ার কমিটি গঠন হাসানাত সভাপতি, গৌরাঙ্গ সাধারণ সম্পাদক

এইচ এম মেহেদী হাসানাতকে (দৈনিক যুগান্তর) সভাপতি  ও গৌরাঙ্গ লাল দাসকে  (দৈনিক ইত্তেফাক) সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য প্রেসক্লাব কোটালীপাড়ার কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার কোটালীপাড়া উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে বসে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি প্রমথ রঞ্জন সরকার (বাংলাদেশ বুলেটিন), যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান শেখ জুয়েল  (দৈনিক বাংলা), সাংগঠনিক সম্পাদক সুশান্ত বর্ণিক  (একুশে সংবাদ.কম), কোষাধ্যক্ষ মোঃ জাহিদুল ইসলাম (দৈনিক আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক সমীর রায় (সময়ের আলো), সদস্য মিজানুর রহমান বুলু (দৈনিক কালের কন্ঠ), রতন সেন কঙ্কন (দৈনিক সমকাল), সুজিৎ মৃধা (দৈনিক জনকন্ঠ), সুমন বালা (আনন্দ টিভি), জাকারিয়া শেখ (বাণিজ্য প্রতিদিন), আরিফ হাজরা  (দৈনিক শিরোমনি)।

প্রেসক্লাবের বিদায়ী সভাপতি মিজানুর রহমান বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির যুগ্ম বার্তা সম্পাদক প্রশান্ত অধিকারী।

বিদায়ী সভাপতি মিজানুর রহমান বুলু কার্যকরী কমিটির নতুন সদস্যেদের উদ্দেশ্য বলেন, আপনাদের নেতৃত্বে এই কমিটি আগের চেয়ে আরো বেশি গতিশীল হবে। আপনারা সকলে মিলে মাটির কাছাকাছি অবস্থানকারী মানুষদের সুখ-দুঃখের কথা জাতীর  কাছে তুলে ধরবেন এটাই প্রত্যাশা করছি। আমি আশা করছি এই নতুন কমিটি তাদের কর্মদক্ষতার মধ্যে দিয়ে সারাদেশে দৃষ্টান্ত স্থাপন করবে।

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!