AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুষ্টিয়ার মিরপুরে কোরআন অবমাননাকারী আমিরুল বিরুদ্ধে মানববন্ধন


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৯:৩৩ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
কুষ্টিয়ার মিরপুরে কোরআন অবমাননাকারী আমিরুল বিরুদ্ধে মানববন্ধন

কুষ্টিয়ার মিরপুরে কোরআন ও ইসলাম অবমাননাকারী আমিরুল ও তার দোসরদের শাস্তির দাবিতে মানববন্ধন এবং মিথ্যা মামলায় গ্রেফতারকৃতদের নি:শর্ত মুক্তির দাবীতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে কুষ্টিয়া - মেহেরপুর সড়কে আমিরুল ইসলামের পরিচালিত বিতর্কিত দারুস সালাম অনলাইন মডেল স্কুল সংলগ্ন নিমতলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানবন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ওলামা পরিষদের সভাপতি  মাওলানা মুফতি আব্দুল হামিদ।এ সময় তিনি বলেন-এলাকার সর্বস্তরের মানুষ কোরআন ও ইসলাম অবমাননাকারী মুরতাদ এই আমিরুল ও তার দোসরদের বিরুদ্ধে সোচ্চার হয়েছে। দীর্ঘদিন ধরে সে ইসলামের বিরুদ্ধে অপব্যাখ্যা করে সমাজের ভিতরে ফিৎনা সৃষ্টি করে আসছে। তার বিরুদ্ধে জনগণ যে আন্দোলন করেছে, বৈধ আন্দোলন হওয়ার পরেও প্রশাসনের পক্ষ থেকে অন্যায়ভাবে নিরীহ মানুষদেরকে গ্রেফতার করা হয়েছে। 

আমরা প্রশাসনকে জানাতে চাই, আপনারা এতদিন পর্যন্ত অন্যায়ের পক্ষে যে ভূমিকা পালন করেছিলেন, আজকে দেশ স্বাধীন হওয়ার পরেও আবারো সেই অন্যায়ের পক্ষেই ভূমিকা পালন করছেন। তারা আরো বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারকৃতদের মুক্তি না দেয়া হয়, কুখ্যাত আমিরুলকে যদি গ্রেফতার না করা হয়, আমিরুলের দোসর ও দালালদের মধ্যে এ এলাকায় যে কয়জন আছে, তাদের বিরুদ্ধে যদি ব্যবস্থা না নেওয়  হয়, তাহলে আমরা নতুন কর্মসূচি দিবো। মিরপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক ইব্রাহিম আলীর নেতৃত্বে ও যুবদল নেতা জাহিদ হোসেনের পরিচালনায় মানববন্ধনে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রহমত আলী রব্বান। 

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে বক্তব্য রাখেন এমদাদ হোসেন ও তোফাজ্জেল হোসেন। বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষে বক্তব্য রাখেন মাওলানা রেজাউল করিম ও অধ্যাপক জোমারত আলী। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পক্ষে বক্তব্য রাখেন মাওলানা আশিকুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিসের পক্ষে আব্দুল লতিফ খান, ইমান আকিদা সংরক্ষণ কমিটির পক্ষে কামরুল ইসলাম মাষ্টার, হেফাজতে ইসলামের পক্ষে মুফতি মাওলানা আরিফ বিল্লাহ ও মুফতি নাসিম, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পক্ষ থেকে মিরপুর উপজেলা ছাত্রশিবির সভাপতি জুবায়ের আহাম্মেদ নাঈম প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!