AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাশিস মান্দা শাখার আহবায়ক কমিটি গঠন


বাশিস মান্দা শাখার আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) নওগাঁর মান্দা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেলে মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের হলরুমে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বাশিস মান্দা শাখার সভাপতি গোলাম সোরয়ার স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাশিস কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষক-কর্মচারী ঐক্য জোট নওগাঁ জেলা শাখার সভাপতি হাফিজুর রহমান হাফিজ।

ছোটমুল্লুক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন সরদার ও সিনিয়র শিক্ষক এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাশিস নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক শাহিনুর রহমান।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাকশিস নওগাঁ জেলা শাখার সভাপতি এমদাদুল হক মুকুল, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্য জোট নওগাঁ শাখার সাধারণ সম্পাদক আজাহার আলী সেতু, বামাশিস নওগাঁ জেলা সভাপতি সিরাজুল ইসলাম, বাকশিস নওগাঁ জেলার সাধারণ সম্পাদক এমদাদুল হক, বামাশিস নওগাঁ জেলার সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।

শেষে প্রধান শিক্ষক সদেরুল ইসলামকে আহবায়ক এবং প্রধান শিক্ষক নাসির উদ্দিন সরদারকে সিনিয়র যুগ্ম আহবায়কসহ প্রধান শিক্ষক আব্দুল লতিফ মৃধা, সহকারী প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, সিনিয়র সহকারী শিক্ষক এনামুল হক ও সহকারী শিক্ষক বাচ্চু মিয়াকে যুগ্ন আহবায়ক করে ১৬ সদস্য বিশিষ্ট বাশিস মান্দা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!