AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশের নিরাপত্তায় হুমকি, পরাজিত শক্তির দোসরদের ষড়যন্ত্র


দেশের নিরাপত্তায় হুমকি, পরাজিত শক্তির দোসরদের ষড়যন্ত্র

খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ দাবি করেছেন, আওয়ামী ফ্যাসিস্ট শাসকগোষ্ঠী পতনের পরও দেশে স্থিতিশীলতা ফেরেনি। পরাজিত শক্তির দোসররা নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) দলের কার্যালয়ে মহানগর বিএনপির সভায় নেতারা বলেন, ষড়যন্ত্রকারীরা ছাত্র-জনতার ঐতিহাসিক বিজয় মেনে নিতে না পেরে দেশব্যাপী সহিংসতা চালিয়ে অন্তর্বরতীকালীন সরকারকে অস্থিতিশীল করতে চায়।

সভায় বক্তারা আরও বলেন, আওয়ামী শাসনের দুঃশাসন থেকে জনগণ মুক্তি পেলেও দুস্কৃতিকারীরা দেশকে অশান্ত করতে তৎপর। জনগণের ওপর পরিকল্পিত হামলা চালিয়ে খুন ও আহত করার ঘটনা বাড়ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তারা। বক্তারা বলেন, সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা ছাড়া কোনো বিকল্প নেই।

সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, পরিচালনা করেন সদস্য সচিব শফিকুল আলম তুহিন। এতে বক্তব্য রাখেন স. ম আ. রহমান, অ্যাড. নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

সভায় সিদ্ধান্ত গৃহীত হয়, মহানগরীর ওয়ার্ড ও ইউনিয়ন সম্মেলন পিছিয়ে দিয়ে সুধী সমাবেশ আয়োজন করা হবে। এছাড়া শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা উদযাপন কমিটির সঙ্গে মতবিনিময়ের সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় দুর্নীতিগ্রস্ত খুলনা জেলা প্রশাসকের অপসারণের দাবি জানানো হয়। 

এছাড়া মহানগরীর ৮ থানায় স্বৈরাচারের দোসরদের বিরুদ্ধে থাকা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবি তোলা হয়। দলের শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ুর জন্য দোয়া করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!