AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুর বাজার নিরাপত্তা পরিচালনা কমিটির সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৯:৫৯ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
শ্রীপুর বাজার নিরাপত্তা পরিচালনা কমিটির সংবাদ সম্মেলন

বাজার নিরাপত্তা পরিচালনা কমিটি গঠন হওয়ার পর থেকে একটি কুচুক্রি মহল কমিটিকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিরোধিতা করে আসতেছে এবং কমিটির সদস্যদেরকে কমিটিথেকে চলে যাওয়ার জন্য হুমকী ধামকী দিচ্ছে। এর প্রতিবাদে গাজীপুরের শ্রীপুর বাজার নিরাপত্তা পরিচালনা কমিটির সভাপতি আবুল মুনসুর মন্ডল 

২০ সেপ্টেম্বর দুপুরে শ্রীপুর প্রেস ক্লাবে  এক সংবাদ সম্মেলন করেন ।  এ সময় উপস্থিত ছিলেন উক্ত কমিটির সাধারণ সম্পাদক শামিম শেখ, শাহিন আহাম্মদ সহ আরো অনেকেই।


তিনি বলেন  গত কিছু দিন পূর্বে শ্রীপুর উপজেলা বাজারে সকল ব্যবসায়ীকরা মিলে  একটি কমিটি গঠনের লক্ষে আলোচনা সভার আয়োজন করেন।  সে সময় তারা নিজেরাই একটি আহবায়ক কমিটি দিয়ে চলে যান।


তখন সকল ব্যবসায়ীকদের মধ্যে এক প্রকার অসন্তোষ সৃষ্টি হয়। পরে সকল ব্যবসায়ীকরা মিলে মোঃ আবুল মুনসুর মন্ডলকে সভাপতি করতে চাইলে তিনি অনিহা প্রকাশ করেন। তার পর বাজারের ৪২২ জন সদস্যের লিখিত স্বাক্ষর করে আমাকে সভাপতি ও শামিম শেখ কে সাধারণ সম্পাদক করে একটা ৪২ সদস্যের কমিটি ঘোষণা করেন।  


পরে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও এবং শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও শ্রীপুর পৌরসভার সচিব বাজার কমিটির অনুমোদন পত্রে  স্বাক্ষর করেন। শ্রীপুর বাজার কমিটি গটন হওয়ার পর আমরা দায়িত্ব পালন করে আসছি। এর মধ্যে আমাদের কমিটিকে ভিন্নখাতে নেওয়ার উদ্দেশ্যে একটি কুচুক্রি মহল বর্তমান কমিটির কিছু সদস্যদেরকে কুপরামর্শ দিয়ে পদত্যাগ করে এই কমিটি থেকে চলে যাওয়ার জন্য চাপ প্রযোগ করেন। এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং শ্রীপুর বাজারকে সুন্দর করে পরিচালনার লক্ষে শ্রীপুরের প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!