AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘মধু হই হই’ গান গাইতে গাইতে যুবককে পিটিয়ে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
১২:০৫ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
‘মধু হই হই’ গান গাইতে গাইতে যুবককে পিটিয়ে হত্যা

চট্টগ্রামের দুই নম্বর গেট এলাকায় খুটির সঙ্গে বেঁধে গান গেয়ে শাহাদাত হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ১৪ আগস্টের হলেও গেল শনিবার এটি ফেসবুকের মাধ্যমে প্রকাশ পায়।

ফেসবুকে ভাইরাল ভিডিওতে দেখা যায়, ‘মধু হইহই’ গান গেয়ে ওই যুবককে পেটানো হচ্ছিল। এ ঘটনায় এরইমধ্যে নিহতের চাচা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা করেছেন।

জানা গেছে, শাহাদাত হোসেন নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানাধীন পাঁচবাড়ীয়ার নদনা গ্রামের মোহাম্মদ হারুনের ছেলে। থাকতেন নগরীর বিআরটিসি এলাকার বয়লার কলোনিতে।

মামলার এজাহারে বলা হয়, গেল ১৩ আগস্ট দুপুরে বাসা থেকে বের হন শাহাদাত। এর পর গভীর রাত পর্যন্ত স্বামী বাসায় ফিরে না আসায় খোঁজাখুঁজি করেন স্ত্রী শারমিন। মামলার বাদী নগরের প্রবর্তক মোড় বদনাশাহ মিয়া (রহ.) মাজারের বিপরীতে সড়কের পাশে শাহাদাত হোসেনের মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

এর আগে, রাত ৯টার দিকে খবর পেয়ে নগরের পাঁচলাইশ থানা পুলিশ ঘটনাস্থল থেকে শাহাদাত হোসেনের নিথর দেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, গেল ২১ সেপ্টেম্বর এক যুবককে দুই হাত বেঁধে গান গেয়ে উশৃঙ্খল কিছু জনতার মারধরের একটি ভিডিও তাদের নজরে আসে। সেই ভিডিওটি বিশ্লেষণ করে জানা যায়, মারধরের শিকার যুবকটিই শাহাদাত হোসেন। তারা শাহাদাত হোসেনের স্ত্রীকে ওই ভিডিওটি দেখালে তিনি যুবকটি তার স্বামী বলে শনাক্ত করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!