AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৫ শহীদ পরিবারের পাশে জামায়াতে ইসলামী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৫:২১ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৫ শহীদ পরিবারের পাশে জামায়াতে ইসলামী

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়ে শহীদ হওয়া ৫ জনের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় এবং শহীদ পরিবারকে নগদ অর্থ প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট। সোমবার(২৩ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাটের পুরাতন জেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় শহীদ পরিবারের নিকট নগদ এক লক্ষ করে টাকা প্রদান করেন জামায়াত নেতৃবৃন্দ।

লালমনিরহাট জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জামায়াত ইসলামির সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম। প্রধান অতিথি আব্দুল হালিম আমিরে জামায়াতের কথা উল্লেখ করে বলেন, শহীদ পরিবারকে নগদ প্রদান আমাদের দায়িত্ব এবং তাদের অধিকার। এটি জামায়াতে ইসলামীর কোনো অনুগ্রহ নয়৷ আমাদের নেতাকর্মীরা এ অর্থ দিয়েছে। আমারা দ্বায়িত্বে তাড়িত হয়ে অর্থ সংগ্রহ করেছি।এই অর্থ শহীদ পরিবারের নিকট পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব। এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও অংশগ্রহণ কারীদের অবদান অনস্বীকার্য বলে উল্লেখ করে বক্তব্য রাখেন তিনি ।

বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলা শাখার সেক্রেটারি জেনারেল আবু তাহেরের সঞ্চালনায় এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা সহকারী সেক্রটারি হাফেজ শাহ আলম, জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর অঞ্চলের ইউনিট সদস্য এ্যাডভোকেট আব্দুল বাতেন প্রমূখ।

এসময় জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও ৫ জন শহীদ পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। সভাশেষে ৫ শহীদ পরিবারের নিকট এক লক্ষ করে টাকা প্রদান করেন নেতৃবৃন্দ। এরআগে ওই ৫ শহীদ পরিবার জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আরো একলক্ষ করে টাকা পেয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!