AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্বীন কায়েমের অঙ্গীকার, খুলনায় জামায়াতের মজলিসে শূরা বৈঠক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,খুলনা
০৩:১৫ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
দ্বীন কায়েমের অঙ্গীকার, খুলনায় জামায়াতের মজলিসে শূরা বৈঠক

খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর মজলিসে শূরা সদস্যদের একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে, যেখানে বাংলাদেশ জামায়াতে ইসলামের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। তিনি বলেন, দ্বীন কায়েমের জন্য সমাজের সর্বস্তরের মানুষের কাছে সঠিক দাওয়াত পৌঁছে দিতে দায়িত্বশীলদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। 

২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর আল ফারুক সোসাইটিতে অনুষ্ঠিত এই বৈঠকে অধ্যাপক পরওয়ার বলেন, বর্তমান পরিস্থিতিতে জামায়াতের সকল নেতাকর্মীদেরকে একত্রিত হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বৈঠকের সভাপতিত্ব করেন খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আবুল কালাম আজাদ। 

অধ্যাপক পরওয়ার আরো জানান, সমাজে মজবুত সংগঠন গড়ে তুলে মানুষের মাঝে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে। বর্তমানে নানা ষড়যন্ত্রের কারণে অনেক মানুষ ইসলাম থেকে বিভ্রান্ত হচ্ছে এবং কুরআন ও হাদিসের জ্ঞান থেকে বিমুখ হচ্ছে। এ পরিস্থিতিতে জামায়াতের সকল সদস্যকে দাওয়াতী কাজে আরও বেশি সক্রিয় হতে আহ্বান জানান তিনি। 

তিনি বলেন, ইসলামি কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য ব্যক্তি, পরিবার ও সমাজ গঠন করা জরুরি। এজন্য সৎ, যোগ্য ও দক্ষ মানুষের তৈরি করতে আমাদের সবার সহযোগিতা প্রয়োজন। অধ্যাপক পরওয়ার আশা প্রকাশ করেন যে, ইসলাম ফোবিয়ার পরও বিশ্বব্যাপী ইসলামের জাগরণ শুরু হয়েছে এবং অচিরেই ইসলামী খেলাফত প্রতিষ্ঠার সম্ভাবনা রয়েছে। তিনি দেশেও কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করতে সকলকে উদ্বুদ্ধ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!