AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সীগঞ্জে ব্যাটারি চালিত অটো ছিনাতাইকালে আটক ৩


Ekushey Sangbad
আবু নাসের লিমন, মুন্সিগঞ্জ
০৫:১৮ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
মুন্সীগঞ্জে ব্যাটারি চালিত অটো ছিনাতাইকালে আটক ৩

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার পদ্মা সেতু (উত্তর) থানা সংলগ্ন পদ্মা সেতু রেল ব্রীজের পশ্চিম পার্শ্বেরর সার্ভিস রোডের উপর থেকে ব্যটারি চালিত একটি অটো ছিনতাইয়ের চেষ্টাকালে ৩ ছিনতাইকারীকে হাতে নাতে ধরে ফেলে  স্হানীয় লোকজন। পরে তাদেরকে পদ্মা সেতু (উত্তর) থানায় সোপর্দ করা হয়।

অটো চালকের নাম পারভেজ শেখ (৪৭), পিতা-মৃত লাল মিয়া শেখ মাতা- আলেয়া বেগম, স্থায়ী- গ্রাম- ফৈনপুর, উপজেলা/থানা শ্রীনগর, জেলা মুন্সিগঞ্জ। 

অটো চালক ও মামলার অভিযোগকারী জানান, সোমবার  ২৩ সেপ্টেম্বর বেলা আনুমানিক ২ টার পর তিনজন লোক যাত্রী বেশে মাওয়া খানবাড়ি স্টেশনে যাওয়ার জন্য তার সাথে কথা বলে অটো ভাড়া করে। এর পর দোগাছি বাজার পার হয়ে কিছু দুর সামনে আগাইলে পদ্মা সেতু (উত্তর) থানা থেকে ১ কিলোমিটার দুরত্বে  মেদিনীমন্ডল ইউনিয়নের পদ্মা সেতু রেলওয়ে ব্রীজের আন্ডারপাসের পশ্চিম পাশের সার্ভিস রোডের উপরে আসলে আনুমানিক বেলা ২.৪০ ঘটিকার সময় অটোর পেছনে বসা তিন যাত্রীর আচরন সন্দেহ জনক মনে হয় এবং একটি শব্দ কানে আসলে আমি লুকিং গ্লাসের মাধ্যমে তাদের লক্ষ্য করি। তখন দেখি তাদের একজনের হাতে একটি চাকু। আমি ভয়ে কোন মতে সার্ভিস রোডের সামনে আন্ডারপাসের কাছে এসে অটো থামিয়ে চিৎকার দেই। তখন সড়কে থাকা ট্রাকের ড্রাইভার স্টাফরা এসে ৩ ছিনতাইকারীদের আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় (ক) একটি কাঠের বাটযুক্ত ছুরি, (খ) একটি সুইচ গিয়ার যুক্ত স্টীলের চুরি, (গ) একটি স্টিলের ছোট সিজার, (ঘ) একটি কালো কাপড়ের সাইড ব্যাগ যার মধ্যে FASHION লেখা আছে। 

তিন ছিনতাইকারী হলো -১. মোঃ পলাশ (২০), পিতা-মৃত মোহাম্মদ আলী, মাতা-মৃত পপি, স্থায়ী গ্রাম- ভেদুরিয়া (চরমনাই), উপজেলা/ থানা-বরিশাল বন্দর, জেলা-বরিশাল। বর্তমান গ্রাম-চুনকুটিয়া হাবিবনগর, ফেরদৌস মেম্বার বাড়ির ভাড়াটিয়া, উপজেলা/থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা ঢাকা। ২. মোঃ সুজন খালাসী (৩৬), পিতা মনির খালাসী, মাতা-মৃত সালমা বেগম স্থায়ী গ্রাম- চুনকুটিয়া চৌরাস্তা ঘোষবাড়ি পাঁকা রাস্তার মাথায়, উপজেলা/থানা দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা -ঢাকা। ৩. রাব্বি (২৭), পিতা রমিজ উদ্দিন ঢালী, মাতা- মনিরা বেগম, স্থায়ী, গ্রাম গোলাম বাজার (তালতলা।, উপজেলা/খানা দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা-ঢাকা।

তাদের বিরুদ্ধে  ৩৯৩ পেনাল কোড ১৮৬০ দস্যুতার চেষ্টা করার অপরাধে মামলা হয়েছেে। মামলা নং ৪/৪২।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!