AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাতে বিদ্যুতের তার, একে অন্যকে জড়িয়ে ধরেছিলেন তরুণ-তরুণী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৬:২৫ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
হাতে বিদ্যুতের তার, একে অন্যকে জড়িয়ে ধরেছিলেন তরুণ-তরুণী

গাজীপুর মহানগরীর দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার একটি বাসা থেকে  তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা একে অন্যকে জড়িয়ে ধরে ছিলেন, তাদের উভয়ের হাতে ছিল বিদ্যুতের তার। পুলিশের ধারণা তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আত্মহত্যা করেছেন।  আজ (মঙ্গলবার) সকালে দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার বিল্লাল মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে ওই তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

যাদের মরদেহ উদ্ধার করা হয় তারা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার সিমলা গ্রামের বাবুল শেখের ছেলে মোহাম্মদ বিল্লাল শেখ (২৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বীরপুরন্দ গ্রামের আব্দুল জব্বারের মেয়ে শ্যামলী আক্তার (২৭)।

গাছা থানার উপপরিদর্শক (এসআই) সুমন মিয়া স্থানীয়দের বরাত দিয়ে বলেন, শ্যামলীর স্বামী ও সন্তান আছে। সম্প্রতি তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে। বর্তমানে সে গাজীপুরের ছয়দানা এলাকার একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করছিলেন। ১ সেপ্টেম্বর থেকে বিল্লালের বাড়িতে বাসা ছিলেন তিনি। সেখানে চাকরি করার সুবাদে দর্জি মোহাম্মদ বিল্লাল শেখের সঙ্গে তার পরিচয় হয়। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।

তিনি আরও বলেন, রান্না ঘরের বিদ্যুতের লাইন থেকে অতিরিক্ত একটা তারের মাধ্যমে লাইন নিয়ে মেয়েটির বাম হাত ও ছেলেটির ডান হাতে পেঁচানো ছিল, তারা একজন অপরজনকে জড়িয়ে ছিলেন। তাদের শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!