AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য বাছাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত


মান্দায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য বাছাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় আসন্ন সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) এর সদস্য যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার কয়াপাড়া কামার কুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে  এ যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নওগাঁ জেলা  কমান্ড্যান্ট অফিসার আজিজুর রহমান,জেলা আনসার গোয়েন্দা শাখার কর্মকর্তা ইসমাইল হোসেন,মান্দা উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা হাফজা খাতুন (ইলা), ধামইরহাট উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষক গৌতম চন্দ্র পাল এবং মান্দা উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষক ফারুক হোসেন প্রমূখ। এছাড়াও ১৪ টি  ইউনিয়ন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা-দলনেত্রীগণ উপস্থিত ছিলেন।

এব্যাপারে মান্দা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হাফজা খাতুন ইলা জানান, আসন্ন সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) এর সদস্য, সদস্যা যাচাই-বাছাই কার্যক্রমে যাতে কোন অনিয়ম না হয়,সেইদিকে লক্ষ রেখে ট্রেনিং প্রাপ্ত সদস্যদের শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে নির্বাচিত করা হয়েছে। যারা অত্র উপজেলার ১৪ টি ইউনিয়নের ১০৩ টি পূঁজা মন্ডপে দায়িত্ব পালন করবেন।
 

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!