AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিআরএসএস-ওয়ার্ল্ড ভিশন ও স্থানীয় জনগণের উদ্যোগে ঘোষণা উদযাপন শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত


Ekushey Sangbad
উজিরপুর উপজেলা প্রতিনিধি, বরিশাল
০৮:৩৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
সিআরএসএস-ওয়ার্ল্ড ভিশন ও স্থানীয় জনগণের উদ্যোগে ঘোষণা উদযাপন শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত

বরিশাল জেলার উজিরপুর উপজেলার সিআরএসএস -ওয়ার্ল্ড  ভিশন, স্থানীয় জনগণের উদ্যোগে,  সাতলা, হারতা,, শিকারপুর ইউনিয়ন ও উজিরপুর পৌরসভায় এক যোগে বাল্যবিবাহ মুক্ত, পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর গ্রাম, পরিবেশ বান্ধব গ্রাম, সমন্বিত সবুজ বিদ্যালয় শীর্ষক কর্মসূচির ঘোষণা ও উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এ উপলক্ষে ২৪ সেপ্টেম্বর সকাল ১১ টায় জল্লা ইউনিয়ন কেন্দ্র সিআরএসএস কমিউনিটি ডেভেলপমেন্ট জল্লা ইউনিয়ন কার্যালয়ের উদ্যোগে ইউনিয়ন চেয়ারম্যান বেবি রানী দাস এর সভাপতিত্বে এবং ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সিলভীয়া ডেইজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উজিরপুর  মডেল থানার সাব ইন্সপেক্টর ওসমান গনি, কাজী ওয়াহিদুজ্জামান,প্যানেল চেয়ারম্যান,  ইউপি সদস্য বৃন্দ। 

 বিকেল চারটায় মুণ্ডপাশা গ্রামে শিকারপুর ইউনিয়ন কেন্দ্রের সিআর এসএস কমিউনিটি ডেভলপমেনট অফিসার সিনথিয়া তন্বী এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,ইউনিয়ন পরিষদ সচিব, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ, পরিবার পরিকল্পনা মাঠকর্মী, শিক্ষক, উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আঃ রহিম সরদার , উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুম,  এ সময় উপস্থিত ছিলেন উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সংগঠনিক সম্পাদক নাজমুল হক মুন্না ,সিআর এসএস সহায়তাকারি চৈতি, প্রিয়াঙ্কা, মালা, অঞ্জলি, সুমিতা, অসীম, লোরা,দিপালী ও পল্লব। ঘোষণা ও উদযাপন অনুষ্ঠানের ধারাবাহিকতায়, হারতা-সাতলা ও জল্লা ইউনিয়ন কে বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন ঘোষণা করা হয়। 

এর মধ্যে শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রাম, হারতা ইউনিয়নের জামবাড়ী, সাতলা ইউনিয়নের রাজাপুর, পৌরসভার হানুয়া, জল্লা ইউনিয়নের বিলগাব্বাড়ি গ্রামকে পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর গ্রাম হিসেবে ঘোষণা করা হয়। জামবাড়ী, বিলগাব্বাড়ি,  রাজাপুর ও মুন্ডপাশা গ্রামকে পরিবেশ বান্ধব গ্রাম হিসেবে ঘোষণা করা হয়। জামবাড়ি ও মুণ্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় কে সমন্বিত সবুজ বিদ্যালয় হিসেবে ঘোষণা করা হয়। 

একুশে সংবাদ/ এস কে


 

 


 

Link copied!