AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে মসজিদের ঈদগাহ ময়দান দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ


উজিরপুরে মসজিদের ঈদগাহ ময়দান দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ

বরিশাল জেলার উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের বড়াকোঠা ডাকুয়ার হাট বাজারের কেন্দ্রীয় মসজিদের ঈদগাহ্ ময়দান দখল করে দোকান ঘর উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মিজানুর রহমান ডাকুয়া বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  বড়াকোঠা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গাজিরপাড় গ্রামের মৃত রশিদ শিকদারের পুত্র, মোতালেব সিকদার মঙ্গলবার সকাল ৯ টায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ৮-১০ জনের একদল সন্ত্রাসী নিয়ে মসজিদের ময়দানের মাঠে কাঠের দোকান ঘর নির্মাণ করেন।

এ সময় স্থানীয়রা বাধা দিলে ও মোতালেব বাহিনী তার কাজ চালিয়ে যান। অভিযুক্তর কাছে মসজিদের ময়দানে দোকান ঘর নির্মাণের বিষয় প্রশ্ন করলে, তিনি বলেন- হাটের মধ্যে তার এক শতাংশ জমি রয়েছে তাই ময়দান ফাঁকা পেয়েছি তাই ঘর তুলেছি এবং সে ঐ জমি তার বলে দাবি করেন। 

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন ডাকুয়া বলেন, ইতিহাসের বর্বরোচিত ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছে মোতালেব সিকদার। একটি কেন্দ্রীয় মসজিদের ঈদগাহ্ ময়দান দখল করে এ ধরনের কর্মকাণ্ড কোন সুস্থ মানুষ করতে পারে না। 

উজিরপুর মডেল থানার এএসআই  বিল্লাল হোসেন জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত চলছে। তদন্তের শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!