AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বন্যা পরবর্তী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০১:২৭ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
লক্ষ্মীপুরে বন্যা পরবর্তী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন

লক্ষ্মীপুর শহরের বিসিক শিল্পী নগরী এলাকায় বন্যা পরবর্তী মানুষের জন্য ফ্রি স্বাস্থ্য সেবা ও ওষুধপত্র বিতরণ করা হয়। ২৫ সেপ্টেম্বর (বুধবার) সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত শিশু, নারী ও বয়স্কদের এই ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করে বেসরকারী প্রতিষ্ঠান ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক)। তাদের কার্যালয়ে দিনব্যাপি এই ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন শ্রেণী ও পেশার প্রায় ৪ শতাধিক মানুষ ফ্রি এই সেবা গ্রহন করে।

মেডিসিন, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শিশু রোগের অভিজ্ঞ ডা: মোহাম্মদ সাইফুল ইসলাম এই চিকিৎসা সেবা প্রদান করে।এসময় ভার্ক এর সহকারী পরিচালক (লক্ষ্মীপুর এরিয়া) মোহাম্মদ তারেকুল ইসলাম,শাখা ব্যবস্থাপক (সদর) মো: শাহজাহান আলী,প্রোগ্রাম অর্গানাইজার (সদর) আইভি আক্তার ও চন্দ্রগঞ্জ থানা শাখা ব্যবস্থাপক মো: সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদর শাখা ব্যবস্থাপক মো: শাহজাহান আলী জানান, মানবিক কার্যক্রমের অংশ হিসেবে ভার্ক প্রধান কার্যালয়ের নির্দেশে আমরা লক্ষ্মীপুর পৌরসভার বিসিক শিল্পীনগর এলাকার আশে পাশে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের জন্য ফ্রি স্বাস্থ্য ও চিকিৎসা সেবা প্রদান করি। এতে প্রায় দিনব্যাপি ৪ শতাধিক বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ সেবা গ্রহন করে। সম্প্রতি লক্ষ্মীপুরের বন্যায় ভার্ক ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।


 

একুশে সংবাদ/ এস কে

Link copied!