AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি নেতার বিরুদ্ধে সিনেমা হল ভাঙচুর ও লুটপাটের অভিযোগ


Ekushey Sangbad
গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি, নাটোর
০৯:২৬ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
বিএনপি নেতার বিরুদ্ধে সিনেমা হল ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

নাটোরের গুরুদাসপুরে বিএনপি নেতা ও সাবেক মেয়র মশিউর রহমান বাবলুর বিরুদ্ধে একটি সিনেমা হল ভাঙচুর, লুটপাট, জবরদখল ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে শহরের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন আনন্দ সিনেপ্লেক্সের মালিক আনিসুর রহমান।

আনিসুর রহমান অভিযোগ করেন, ‘৪ লাখ টাকা জামানতে বার্ষিক ১ লাখ ২০ হাজার টাকায় বাবলুর গুদামঘর নিয়ে আনন্দ সিনেপ্লেক্স ও রেস্টুরেন্ট করেন তিনি। নিয়মিত ভাড়া পরিশোধ করা হলেও গত ৮ আগষ্ট সন্ধ্যায় গুরুদাসপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র মশিউর রহমান বাবলুর নির্দেশে প্রায় ৫০ থেকে ৬০ জন লোক আনন্দ সিনেপ্লেক্সে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আসবাবপত্র, কম্পিউটার, ল্যাপটপ, প্রজেক্টটরসহ সিনেপ্লেক্সে থাকা সব মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ভাঙচুর ও লুটপাটের সময় হামলাকারীদের নিষেধ করলে তারা প্রাণনাশের হুমকি দেয়।’
 
হল মালিক আনিসুর রহমান আরও বলেন, ‘বিএনপি নেতা মশিউর রহমান বাবলু ক্ষমতার দাপট দেখিয়ে হামলা চালিয়ে তার অপূরণীয় ক্ষতি করেছে। এ বিষয়ে সেনাবাহিনী, পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাওয়া যায়নি।’ বাধ্য হয়ে আদালতে মামলাও করেছেন তিনি। এ ঘটনার অভিযুক্তদের বিচারের দাবি জানান আনিসুর রহমান।

এ ব্যাপারে অভিযুক্ত বিএনপি নেতা মশিউর রহমান বাবলু জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সিনেমা হলে অনৈতিক কাজ চলায় স্থানীয়রা উত্তেজিত হয়ে ভাঙচুর করেছে। একমাসের বেশি সময় ধরে ভাঙচুর অবস্থায় পড়ে থাকার পর তিনি তার সম্পদ নিজের হেফাজতে নিয়েছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারওয়ার হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!