AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কারাগারে হামলার শিকার সাবেক এমপি এনামুল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাজশাহী
১১:৫৫ এএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
কারাগারে হামলার শিকার সাবেক এমপি এনামুল

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাবেক সংসদ সদস্য এনামুল হক রাজশাহী কেন্দ্রীয় কারাগারে মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী কেন্দ্রীয় কারাগারে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

রামেক হাসপাতালে দায়িত্বরত ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. জাহিদুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এনামুল হকের মাথা ও কপালের ডান পাশে জখম হয়েছে। সন্ধ্যার পর তাকে কারারক্ষীরা হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবারও কারাগারে নেয়া হয়েছে। কারাগারের ভেতর অন্য বন্দীরা তাকে মারধর করেছেন বলে আমাদের জানানো হয়েছে।’

তবে এ বিষয়ে ডিআইজি প্রিজন কামাল হোসেন বলেন, এনামুল হক অসুস্থ বলে শুনেছি। এ কারণে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাকে ভেতরে মারধর করা হয়েছে কি না জানা নেই। এ বিষয়ে খোঁজখবর নিয়ে পরে জানানো যাবে।

এনামুল হক নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে পরাজিত হন। গত ৫ আগস্ট বাগমারায় ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দুটি মামলা হয় এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হকের বিরুদ্ধে।

এরপর গত ১৬ সেপ্টেম্বর এনামুল হককে রাজধানীর আদাবর থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৫। গত ২৩ সেপ্টেম্বর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তার বিরুদ্ধে হাজার কোটি টাকার সম্পদ গোপনেরও অভিযোগ রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!