AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত যুবকের মৃত্যু


ভাঙ্গায় অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অজ্ঞাত গাড়ির চাঁকায় পিষ্ট হলেন অজ্ঞাত এক যুবক।এ ঘটনাটি ঘটে বুধবার রাতে ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের ভাঙ্গা গোল চত্বরের পূর্ব মুখে পূর্ব হাসামদিয়া নামক স্থানে।নিহত যুবকের পরিচয় এই রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, এক্সপ্রেসওয়েতে একটি ভাসমান কাউন্টার স্থাপন হয়েছে। সম্ভবত যুবকটি সেখানে নেমে রেল স্টেশনে যেতে রাস্তা পার হতে চেষ্টা করেছিলেন। সেই সময় অজ্ঞাত দ্রুতযান যুবককে চাঁপা দিলে ঘটনাস্থলে পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। 
খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল নিহত যুবকের মাথা ও মুখ পিষ্ট অবস্থায় উদ্ধার করেন।

এ ঘটনায় হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)আব্দুল্লাহেল বাকী নিশ্চিত করে বলেন,  সম্ভবত এক্সপ্রেসওয়েতে রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনাটি ঘটেছে। এখনো যুবকের পরিচয় পাওয়া যায়নি,পুলিশ বাদী হয়ে অজ্ঞাত গাড়ির নামে মামলা করা হবে।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, এক্সপ্রেসওয়েতে একটি ভাসমান কাউন্টার স্থাপন করায় দুর্ঘটনার কারণ বলে মনে করেন। তিনি আরো জানান, সম্ভবত যাত্রীটি এক্সপ্রেসওয়েতে নেমে ট্রেন স্টেশনে যেতে রাস্তার উপর দিয়ে ক্রস করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। যুবকটি আমাদের এই অঞ্চলের মনে হলো না। এক্সপ্রেসওয়েতে কোনভাবেই কাউন্টার স্থাপন ঠিক হয়নি।

এদিকে এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম বলেন, এক্সপ্রেসওয়েতে কাউন্টার স্থাপন করা কোনভাবেই বৈধ নয়, আমার বিষয়টি নলেজে নাই, যদি করে থাকেন অবশ্যই বন্ধ করে দেয়া হবে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!