AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরের বোয়ালমারীতে দুর্ধর্ষ চুরি


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
০৯:৫৩ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
ফরিদপুরের বোয়ালমারীতে দুর্ধর্ষ চুরি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের  ফেলান নগর গ্রামের কলেজ শিক্ষক  ইব্রাহীম হুসাইনের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। 

গতকাল (২৫ সেপ্টম্বর) বুধবার দিবাগত রাতে ঘরের দরজা কেটে স্বর্নের গহনা, কাসা, পিতলের বেশকিছু আসবাপত্র, ৬টি বিদেশী কম্বল, বিদেশী টর্চ লাইট এবং অন্যান্য আসবাপত্রসহ আনুমানিক ৪ লক্ষ টাকার মালামাল চুরি হয় বলে জানা যায়। 

গৃহকর্তা ইব্রাহীম হুসাইন জানান, চুরির বিষয়টি সকালে মুঠোফোনে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ(ওসি) কে অবহিত করলে তিনি তৎক্ষণাৎ থানার উপ—পরিদর্শক শামীম দেওয়ানের নেতৃত্বে পুলিশের একটি টিমকে ঘটনাস্থলে পাঠান এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে নির্দেশ দেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, উপজেলার ফেলান নগর গ্রামের ছোট্ট একটি মহল্লা “আঠার বিঘা”  যেখানে আনুমানিক ৫০/৬০ টি পরিবারের বসবাস। সেখানে প্রায় প্রতিদিনই ঘটছে কোন না কোন বাড়িতে চুরির ঘটনা। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকেদিনে ধারাবাহিকভাবে বেশ কয়েকটি বাড়িতে চুরি সংঘঠিত হয়েছে। ইলিয়াস মোল্লা পেশায় নিমার্ণ শ্রমিক, গত কয়েকদিন পূর্বে ঘরের টিন কেটে সর্বস্ব নিয়ে যায় চোর চক্র। সেন্টু মিয়া পেশায় নিমার্ণ শ্রমিক তার বাড়িতে সিধ কেটে চুরির চেষ্টা করলে বাড়ির মানুষ শব্দ পেয়ে চিৎকার করে এবং পালিয়ে যায় চোরেরা। জব্বার মিয়া পেশায় ভ্যান চালক তার একমাত্র রোজগারের উৎস অটো ভ্যানটি চুরি হয়ে গেলে তিনি অতি কষ্টে আরেকটি ভ্যান ক্রয় করেন এবং গত কয়েকদিন আগে নতুন ভ্যানটিরও ব্যাটারী চুরি করে নিয়ে যায় চোর চক্র। 

এছাড়াও রুহুল শেখ, রাসেল শেখ, আলিম শেখ এবং সাইফার শেখের বাড়িতে গত কয়েকদিনের মধ্যে চুরির ঘটনা ঘটেছে। এছাড়াও কিছুদিন পূর্বে ইসমাইল শেখের বাড়ি থেকে তাদের অনুপস্থিতে ঘরের লোহার দরজা কেটে সর্বস্ব চুরি হয়।

এ বিষয়ে প্রতিবেদকের সাথে থানার উপ—পরিদর্শক শামীম দেওয়ানের কথা হলে তিনি জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!