AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামে দুই ছাত্রদল নেতা হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
১০:১৭ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
চট্টগ্রামে দুই ছাত্রদল নেতা হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার

চট্টগ্রামের রাউজান থেকে সাবেক দুই ছাত্রদল নেতাকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের ৪ ঘন্টা পর তাদেরকে হাত, পা ও চোখ বাঁধা এবং মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ থেকে সাবেক এই দুই ছাত্রদল নেতাকে অপহরণ করা হয়।

তারা হলেন রাউজান উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সোহেল ও নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ সাজ্জাদ হোসেন।
জানা যায়, অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায় তাদের। হাত পা চোখ বেঁধে কর্ণফুলী নদীর মাজের চরে ফেলে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়।

সূত্র প্রকাশ,  রাউজানে বিএনপি দুইগ্রুপে বিভক্ত। অপহরণের শিকার দুই ছাত্রনেতা সাবেক সংসদ সদস্য গোলাম আকবর খন্দকার গ্রুপের অনুসারী। কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যাযনি।

এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক নাফিজুল ইসলামকে বলেন, এটি অপহরণের ঘটনা নয়। একটি রাজনৈতিক দলের দুই গ্রুপের মাধ্যে মারামারি ঘটনায় দুইজন আহত হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলেও জানিয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!