AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০২:১৫ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
পলাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ

নরসিংদীর পলাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে দগ্ধ হয়ে মা ও ছেলে গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টায় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের সান্তানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে দগ্ধরা হলেন সান্তানপাড়া গ্রামের দিপালী রানী ধর (৬০) ও তার ছেলে উত্তম কুমার ধর (৩৮)।

পলাশ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, আজ রাত ৮টার দিকে ডাংগার সান্তানপাড়া গ্রামের উত্তম ধরের বাড়ির ভিতরে রান্না করার ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে দগ্ধ হয় উত্তম ধর ও তার মা দিলাপী রানী ধর। পরে খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই স্বজন ও স্থানীয়রা রাত সাড়ে ৮টায় সিলিন্ডারের আগুন নিভিয়ে ফেলেন।

এদিকে আগুনে দগ্ধ মা ও ছেলেকে স্বজনরা উদ্ধার করে প্রথমে ঘোড়াশালের ছলিম উল্লাহ জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের ডা: মানজারুল ইসলাম জানান, দগ্ধ মা ও ছেলেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো:  সাদিকুল বারী জানান, আগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তার আগেই এ ঘটনায় আগুনে দগ্ধ হয়ে আহত হয় মা ও ছেলে। ঘরের ভিতরে রান্না করার কক্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে তারা দগ্ধ হয়। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!